শনিবার, অক্টোবর ১৯

#Exclusive: সৌরভের কাছে যাবেন হাসিন, ভিক্ষা চান মহম্মদ শামির স্ত্রী

দ্য ওয়াল ব্যুরো: স্বামী শামি যখন দুরন্ত ফর্মে তখনই স্ত্রী হাসিন ভিক্ষার ঝুলি নিয়ে পথে নামার কথা বললেন। এদিনই শামির বিরুদ্ধে নতুন অভিযোগ তুলে ফেসবুকে সরব হয়েছেন হাসিন জাহান। আর তা নিয়ে কথা বলতে গিয়েই দ্য ওয়ালকে হাসিন বললেন, “এখন আমার ভিক্ষা করা ছাড়া কোনও উপায় নেই। তাই এবার সেটাই করব। শামির হয়ে সওয়াল করা সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছেও যাব ভিক্ষা চাইতে।”

পাকিস্তান ম্যাচে ভুবনেশ্বর কুমার হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় বিশ্বকাপে ভারতীয় দলের প্রথম একাদশে সুযোগ পেয়ে যান মহম্মদ শামি। আর শুরুতেই আফগানদের বিরুদ্ধে নিজেকে প্রমাণ করে শেষ ওভারে হ্যাটট্রিক করে শামি দলকে জেতান। পরের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও দুরন্ত ফর্মে শামি। দু’টি ম্যাচে ইতিমধ্যেই আট উইকেট নিয়েছেন। এমন ফর্মের মধ্যেই নতুন অভিযোগ স্ত্রী হাসিনের।

তবে গোটা দেশের নজরে নয়নের মণি হয়ে রয়েছে মহম্মদ শামি। প্রশংসা করেছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনাক সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। প্রথম ম্যাচেই সফল হওয়ার পরে সৌরভ বলেন, “ও এখন আগের চেয়ে অনেক ফিট। মাঠে কীভাবে দৌড়াচ্ছে সেটা দেখলেই বোঝা যায় যে ফিটনেসে কতটা উন্নতি করেছে। বিশ্বকাপের প্রথম ২-৩ টে ম্যাচে খেলেনি কারণ ভুবি ভালো পারফরম্যান্স করছিল। কিন্তু সুযোগ পেয়েই দারুন বল করেছে। ও সবসময়ই অন্যদের থেকে আলাদা।”

শামির এমন প্রশংসা করা সৌরভের কাছেই এবার দরবার করতে চান হাসিন জাহান। তিনি টেলিফোনে বলেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় তো সব সময়েই শামিকে সমর্থন করেন তাই বলব আমার মেয়ের জন্যও ব্যবস্থা করুন। ওনার মেয়ে ইন্টারন্যাশনাল স্কুলে পড়তে পারলে আমার মেয়ে পারবে না কেন?”

আরও পড়ুন ১৮ মাস ধরে আমি যন্ত্রণা সয়েছি, এই সাফল্যের কৃতিত্ব আমারই: শামি

এই প্রথম নয়। শামির সঙ্গে তাঁর মামলার মধ্যে সৌরভের নাম আগেও তুলেছেন হাসিন। ২০১৮ সালের মার্চ মাসে আইপিএল গর্ভনিং কাউন্সিলের বৈঠকে সৌরভ গঙ্গোপাধ্যায় শামির পক্ষে মুখ খুলেছিলেন বলে দাবি করে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম। সেখানে সৌরভ শামিরই পক্ষ নিয়েছিলেন বলে দাবি করা হয়। এর পরেই কলকাতায় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে হাসিন দাবি করেন, শামি অনেকদিন আগেই ডিভোর্স দেওয়ার কথা বলেছিল। আর সেই প্রসঙ্গে তাঁর মনে হয়েছিল স্বামীর বিষয়ে সৌরভের দ্বারস্থ হবেন। ওই সাক্ষাৎকারে হাসিন বলেন, ফেসবুকে শামির বিরুদ্ধে যাবতীয় অভিযোগ শেয়ার করার আগেই সৌরভকে বিষয়টি জানিয়েছিলেন তিনি। সেই সময়ে মহারাজ নাকি তাঁকে এটা বলে আশ্বস্ত করেছিলেন যে, শামিকে তিনি বুঝিয়ে বলবেন। সাক্ষাৎকারে হাসিনের অনুযোগ ছিল, ‘‘সৌরভ ফোন করবেন বলেছিলেন। তবে কোনও ফোন আসেনি। হয়তো দাদা ভেবেছিলেন এটা আমাদের ব্যক্তিগত বিষয়।’’

এখন ফের সৌরভকে শামির সঙ্গে তাঁর লড়াইয়ে টেনে আনলেন হাসিন। তবে এবার মধ্যস্থতা করতে নয়, কার্যত মহারাজকে শামির পক্ষ ধরে নিয়ে অনুযোগ করে ভিক্ষা চাইতে যাওয়ার কথা বললেন। তবে হাসিনের এই দাবিকে কি আদৌ পাত্তা দেবেন সৌরভ? এনিয়ে মন্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও সৌরভকে পাওয়া যায়নি। পরে পাওয়া গেলে এই সংবাদের সঙ্গে যুক্ত করা হবে।

একের পর এক অভিযোগ আর মামলার জেরে এখন শামির সঙ্গে যোগাযোগই নেই হাসিন জাহানের। মাঝে মডেলিং ও ছবিতে অভিনয় করলেও এখন তিনি কোনও ভাবেই উপার্জন করছেন না বলেও এদিন জানিয়েছেন হাসিন জাহান। পরিস্থিতি এতটাই খারাপ হয়েছে যে তাঁর ভিক্ষা চাওয়া ছাড়া পথ নেই বলেও দাবি হাসিনের।

আরও পড়ুন

টিকটকে ৯০ মেয়ে কেন! হ্যাটট্রিক-হিরো শামিকে ‘বেশরম-লাফাঙ্গা’ বললেন স্ত্রী হাসিন

Comments are closed.