বিচ্ছেদের ছায়া পড়েছিল জীবনেও, করিনা-প্রসঙ্গে মুখ খুললেন শাহিদ

দ্য ওয়াল ব্যুরো: করিনার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ নিয়ে এত দিন পরে মুখ খুললেন শাহিদ কাপুর। জানালেন, সেই পর্বটা তাঁর জীবনের এক অন্যতম দুঃসময় ছিল।

বহুমুখী প্রতিভাসম্পন্ন এই অভিনেতা একটি শো-এ মুখোমুখি হন করিনা-প্রসঙ্গের। এড়িয়ে না গিয়ে মুখ খোলেন শাহিদ। ক্যামেরার সামনে এই প্রথম। তিনি জানান, বিচ্ছেদ হয়েছিল এক দিনে। কিন্তু খারাপ সময় তাঁর পিছু ছাড়েনি বহু দিন।

চলতি বছরেই দর্শক তাঁকে পদ্মাবত এবং বাত্তিগুল মিটার চালু সিনেমায় অভিনয় করতে দেখেছেন। সম্প্রতি পডকাস্টে টেক টু শো-তে অনুপমা চোপড়া এবং রাজীব মাসান্দের মুখোমুখি হয়ে তাঁর আর করিনার সম্পর্কের বিষয়ে কথা বলেন শাহিদ। তাঁর মনে হয়, বিচ্ছেদের ঠিক পরে-পরে, তাঁর ছবিগুলির বক্সঅফিস সাফল্য যতটা আসা উচিত ছিল, ততটা আসেনি। হায়দার, উড়তা পঞ্জাবের মত ছবিগুলিতে তিনি অনেক বেশি সাফল্য আশা করেছিলেন। শাহিদ আরও বলেন, করিনার সঙ্গে জব উই মেট সিনেমার শ্যুটিং চলাকালীন তাঁদের ব্রেক-আপ হওয়ায় তার প্রভাব পড়েছিল ছবিতেও।

শাহিদের আগামী সিনেমা, দক্ষিণী ছবির রিমেক অর্জুন রেড্ডি-তে কিয়ারা আডবাণীর সঙ্গে দেখা যাবে তাকে। দীর্ঘ চড়াই-উতরাই পেরিয়ে এখন সুখী গৃহকোণে, স্ত্রী মীরা ও দুই সন্তান জৈন এবং মিশার সঙ্গে বেশ আনন্দেই সময় কাটাচ্ছেন শাহিদ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.