মঙ্গলবার, নভেম্বর ১৯

প্র্যাকটিসে ফিরলেন সিআর সেভেন

দ্য ওয়াল ব্যুরো: মরশুমের দ্বিতীয় এল ক্ল্যাসিকোতে চোট পেয়েছিলেন। দ্বিতীয়ার্ধে উঠেও গিয়েছিলেন মাঠ থেকে। লা লিগার পরের দুই ম্যাচে আর নামেননি খেলতে। সামনে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল। সমর্থকদের চিন্তা দূর করে প্র্যাকটিসে নামলেন রোনাল্ডো।

গত কয়েক বছরে রোনাল্ডো আর রিয়েল মাদ্রিদ যেন সমার্থক হয়ে উঠেছে। সে লা লিগাই হোক কিংবা চ্যাম্পিয়ন্স লিগ। চলতি মরশুমে লা লিগায় সেরকম পারফর্ম করতে না পারলেও চ্যাম্পিওন্স লিগে তিনি যেন অপ্রতিরোধ্য। ইতিমধ্যেই ১৪ গোল করে ফেলেছেন তিনি। গোলের নিরীখে তাঁর ধারে কাছে কেউ নেই। তাই ফাইনাল জেতার ব্যাপারে তিনিই রিয়েল সমর্থকদের প্রধান ভরসা।

এল ক্ল্যাসিকোতে চোট পাওয়ার পর আশঙ্কায় ছিল তাঁর কোটি কোটি ভক্ত। ফাইনালে তিনি খেলতে পারবেন তো? এই ছিল প্রশ্ন। কারণ রোনাল্ডো না খেলা মানে শুরুর আগেই দলের শক্তি অর্ধেক হয়ে যাওয়া। কিন্তু ফ্যানদের আশ্বস্ত করে আজ থেকে ফের প্র্যাকটিসে নামলেন সিআর সেভেন।

নিজের ট্যুইটার অ্যাকাউন্টে একথা জানিয়েছেন রোনাল্ডো নিজেই। সঙ্গে দিয়েছেন নিজের প্র্যাকটিসের একটা ছবি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় আসতে থাকে শুভেচ্ছা বার্তা। ভক্তরা আনন্দিত তাঁর মাঠে ফেরায়। স্বস্তিতে রিয়েল মাদ্রিদও। আপাতত রোনাল্ডোর কাঁধে ভর দিয়েই তাঁরা এগোতে চান ১৩ নম্বর ট্রফির লক্ষ্যে।

Leave A Reply