বুধবার, মার্চ ২০

আলিয়াকে পছন্দ, বুঝিয়ে দিলেন ঋষি কাপুর

দ্য ওয়াল ব্যুরো: আলিয়া-রণবীরের সম্পর্ক নিয়ে কেউই আর ঢাকঢাক গুড়গুড় করছেন না। আলিয়া খুব একটা মুখ না খুললেও তাঁকে প্রায়ই দেখা যাচ্ছে রণবীরের সঙ্গে এখানে সেখানে ঘুরে বেড়াতে। কাপুর পরিবারের সঙ্গেও তিনি সময় কাটাচ্ছেন। আর রণবীর তো এক সাক্ষাৎকারে স্পষ্টই বলেছেন, সম্পর্কটা নতুন। আরও একটু পরিণত হোক, তার পর তিনি যা বলার বলবেন। তবে নতুন প্রেমে পড়লে জলকেও যে শরবতের মতো মিষ্টি লাগে সে কথাও বলেছেন ঋষি-পুত্র।

ছেলের পছন্দে যে তিনি খুশি, তা সরাসরি না বললেও ঋষি কাপুর যে আলিয়াকে বেশ পছন্দ করেন, তা তিনি এক সাক্ষাৎকারে স্পষ্টই বলেছেন।  এই সাক্ষাৎকারের একদিন আগেই ঋষি ও আলিয়ার দেখা হয়েছিল। সেদিন ঋষি-নীতুর বাড়িতে তাঁদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সঞ্জয় দত্ত। রণবীর আর আলিয়া সঞ্জয়কে নিয়ে গিয়েছিলেন কাপুরদের সঙ্গে দেখা করাতে।

ঋষি বলেছেন, আলিয়া ‘হাইওয়ে’ আর ‘রাজ়ি’-র মতো ছবিতে চ্যালেঞ্জিং ভূমিকায় অভিনয়  করেছেন। ২০১৬ সালে ‘কাপুর অ্যান্ড সনস’ নামে একটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ঋষি ও আলিয়া। ঋষির মতে, হাইওয়ে ও রাজ়িতে যে দুটি ভূমিকায় আলিয়া অভিনয় করেছেন, তা বেশ কঠিন ছিল। মাত্র ২৫ বছর বয়সে ওই রকম ভূমিকায় অভিনয় করা সহজ নয়।  এখন আলিয়া আর রণবীর একসঙ্গে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করছেন।

আলিয়া ও রণবীরের ঘনিষ্ঠতাকে মোটামুটি প্রশ্রয়ই দিচ্ছে কাপুর পরিবার। এর আগে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক নিয়ে রণবীরের মা-বাবা কোনওদিনই বিশেষ খুশি ছিলেন না, সেটা নানা ভাবে বোঝা যেত।  তবে এ বার ব্যাপারটা আলাদা। আলিয়াকে কদিন আগেই দেখা গেছে রণবীর, নীতু ও ঋষির মেয়ে ঋদ্ধিমার সঙ্গে খেতে যেতে। রেস্তোরাঁ থেকে বেরোনোর সময় আলিয়াকে দেখা যায় ঋদ্ধিমার মেয়ে সামারার হাত ধরে  বেরোতে। সম্পর্কটা যে বেশ সহজ আর মাখোমাখো তা পরিষ্কার। তার আগে বুলগেরিয়াতে ব্রহ্মাস্ত্র-এর শ্যুটিংয়ের সময় আলিয়ার জন্মদিনের পার্টি হয়। সেখানে হাজির ছিলেন নীতু।

কদিন পরেই রিলিজ় হবে সঞ্জয় দত্তকে নিয়ে বায়োপিক ‘সঞ্জু’। রণবীরের লুক আর অভিনয়ের যেটুকু ঝলক দেখা গিয়েছে তাতে বোঝা যাচ্ছে রণবীর দুর্দান্ত কাজ করেছেন।   জীবনে নতুন প্রেম আর বড় প্রজেক্টে ভালো করে ফেরা, দুইয়ে মিলে রণবীরের সময়টা ভালোই যাচ্ছে।

Shares

Leave A Reply