রবিবার, সেপ্টেম্বর ১৫

বায়োপিক আসছে পিভি সিন্ধুর! নিজের চরিত্রে তাঁর পছন্দ, ব্যাডমিন্টন জানা অভিনেত্রীই

দ্য ওয়াল ব্যুরো: দেশের জন্য সদ্য সোনা এনে দিয়েছেন তিনি। সারা দেশকে গর্বিত করে সকলের চোখের মণি হয়ে উঠেছেন। ভালবেসে সকলেই তাঁকে বলছে, সোনার মেয়ে! সেই সোনার মেয়ে পিভি সিন্ধুর আন্তর্জাতিক ময়দানে ব্যাডমিন্টনে সোনা জয়ের খবরটুকু সকলে জানলেও, বলাই বাহুল্য, এই জয়ের পেছনে রয়েছে দীর্ঘ যাত্রা।
সেই যাত্রাপথকেই এবার রুপোলি পর্দায় আনতে চান বলিউডের অভিনেতা তথা প্রযোজনক সোনু সুদ। তবে এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও, পিভি সিন্ধু ইতিমধ্যেই জানিয়ে দিলেন, তাঁর বায়োপিকে নিজের ভূমিকায় কোন অভিনেত্রীকে দেখতে চান তিনি।

একটি সাক্ষাত্‍কারে পিভি সিন্ধু জানালেন, নিজের চরিত্রটি পর্দায় ফুটিয়ে তোলার জন্য দীপিকা পাড়ুকোনই তাঁর সেরা পছন্দ। সিন্ধুর কথায়, “দীপিকা নিজে ব্যাডমিন্টন খেলেছেন। এবং উনি খুবই ভালো অভিনেত্রী। তাই আমি চাই, আমার চরিত্রে দীপিকাই অভিনয় করুন। তবে নির্মাতাদের পছন্দের উপরেও আস্থা রাখছি, ওঁরাই তো চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।”

সোনু সুদ জানিয়েছেন, সিন্ধুর জীবনের উপরে ছবি তৈরির পথে এগোচ্ছেন তিনি। জানা গিয়েছে, সেই ছবির ক্লাইম্যাক্স সিনে থাকবে এই সোনা জয়ের ঘটনা। শোনা যাচ্ছে, নায়িকার চরিত্রে কে অভিনয় করবেন এখনও ঠিক না হলেও,  সিন্ধুর কোচ পুলেল্লা গোপীচাঁদের ভূমিকায় দেখা যাবে স্বয়ং সোনু সুদকেই। তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি।

পিভি সিন্ধু বলেন, “আমার সঙ্গে এই নিয়ে কথা হলেও, খুব বেশি ক্ষণ আলোচনা হয়নি। আমি মত দিয়েছি। এটা বলতে পারি, ছবিটি নিরাপদ হাতেই রয়েছে। এই ছবির জন্যে সব চেয়ে ভাল যা হবে, তা-ই করা হবে। আমার সম্পূর্ণ আস্থা আছে নির্মাতাদের উপরে।”

Comments are closed.