মঙ্গলবার, জুন ২৫

ভোট-প্রচারের ফাঁকে ছেলে-মেয়ের সঙ্গে সেলফি প্রিয়ঙ্কার, ফ্রেমবন্দি মা-ছেলে-মেয়ে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দ্য ওয়াল ব্যুরো: মনোনয়নপত্র জমা দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সঙ্গে ছিলেন মা সনিয়া, বোন প্রিয়ঙ্কা এবং জামাইবাবু রবার্ট। আর তখনই, এ সব কিছুর মাঝখানে ধরা পড়ে গেল, প্রিয়ঙ্কা গান্ধীর এক অনন্য সেলফি-মুহূর্ত।  ছেলে রাইহান ও মেয়ে মিয়ারাকে সঙ্গে নিয়ে সেলফি তুলতে দেখা যায় তাঁকে। সেই সেলফি তোলার ছবিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই বলছেন, এই ছবির মাধ্যমে প্রিয়ঙ্কা গান্ধী পরিবারের নিয়ম ভাঙছেন। সাধারণত, গান্ধী পরিবারের ছোটো ছেলেমেয়েরা কখনওই ক্যামেরার সামনে আসে না। রাহুল এবং প্রিয়ঙ্কাও যখন ছোটো ছিলেন, এর ব্যতিক্রম হয়নি। প্রিয়ঙ্কার ১৬ বছরের মেয়ে ও ১৮ বছরের ছেলেকেও বড় একটা দেখা যায়নি ক্যামেরার সামনে। কিন্তু এবার তাঁদের সঙ্গে তোলা সেলফির ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন প্রিয়ঙ্কা।

দেখুন তাঁর পোস্ট।

জানুয়ারি মাসে সরাসরি রাজনীতির ময়দানে পা রেখেছেন প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। ভোটের আগে জমিয়ে শুরু করেছেন ভাইয়ের হয়ে প্রচার। অমেঠিতে রাহুলের মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার উপচে পড়া ভিড় আগাগোড়াই প্রিয়ঙ্কাকে রাহুলের পাশে থাকতে দেখেছেন।

এর মধ্যেই কোনও এক সময়ে দুই ছেলেমেয়ের সঙ্গে সেলফি তোলার মুহূর্তে ফ্রেম বন্দি হয়ে যান প্রিয়ঙ্কা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই সেই ছবি শেয়ার করে লিখেছেন, দিনের সেরা সেলফি।

Comments are closed.