ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ট্রোলড প্রিয়াঙ্কা, দেখুন সেই বিতর্কিত ভিডিও

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: আবার বিতর্কের কেন্দ্রে প্রিয়াঙ্কা চোপড়া। সেই যে নিক জোনাসকে বিয়ে করার পর থেকে নানা ইস্যুতে বিতর্ক শুরু হয়েছে তা তো থামছেই না উল্টে বেড়েই চলেছে। সম্প্রতি মেটগালা ফ্যাশন ইভেন্টে তাঁর সাজকে ইস্যু করে নেটিজেনরা। এবার ব্লাউজ ছাড়া শাড়ি পরে বিতর্কে প্রিয়াঙ্কা। কেউ কেউ অভিনেত্রীকে নতুন স্টাইলে গর্জসাস বলা হলেও অনেকেই ভারতীয় সংস্কৃতির বিরোধী বলে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে।

View this post on Instagram

Fashion is such an important part of global culture, often arising from centuries of tradition, and doesn’t go out of style when the seasons change. The ‘Saree’ is one of the most iconic and recognized silhouettes from India. To me, its beauty lies in its versatility, not just in drape and fabric. It embodies elegance, femininity, and power, and I love how I feel when I’m wearing one. I’m so proud to be wearing a @Taruntahiliani saree on @instylemagazine’s July cover! Thank you @laurabrown99 for being such an amazing creative partner, and for sharing some of India’s incredible fashion with the world. #IndianSummer #ProudDesi (Link to the story in bio)

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

সম্প্রতিই ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভিডিও। বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ইনস্টাইল’-এর জুলাই সংখ্যার প্রচ্ছদের শ্যুটিংয়ে তোলা সেই ছবিতে প্রিয়ঙ্কাকে দেখা যাচ্ছে নতুন স্টাইলে। ব্লাউজ ছাড়াই নতুন ভঙ্গিতে শাড়ি পড়েছেন তিনি। পত্রিকার কভারের পাশাপাশি একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর তাতেই সমালোচনার ঝড় উঠেছে। অনেকেরই বক্তব্য, দেশীয় সংস্কৃতিকে তিনি অপমান করেছেন। কেউ কেউ অবশ্য সাহস দেখানোর জন্য প্রিয়াঙ্কাকে সাধুবাদ জানিয়েছেন।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More