খ্যাতির শীর্ষে! ‘ভোগ ইউএস’ কভারে প্রথম ভারতীয় মুখ প্রিয়াঙ্কা , বিশ্বের ১০০ সেরা নারীর তালিকায় তিনিই

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: প্রাপ্তি বললে ভুল হবে। আন্তর্জাতিক মঞ্চে তিনি জায়গাটা করে নিলেন বা করে দেখালেন। জোড়া সম্মান পিগি চপসের ঝুলিতে।প্রথম চমক, বিশ্বের ১০০ সেরা নারীর তালিকায় তাঁর নাম। দ্বিতীয়টি, ভোগ ইউএস ম্যাগাজিন কভারের মুখ হোলেন প্রিয়াঙ্কা চোপড়া।এই প্রথম ভোগ ইউএস ম্যাগাজিনে  জায়গা করে নিলেন কোনও ভারতীয় মহিলা।আর তিনি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

ফোর্বস-এর সেরা ১০০ শক্তিশালী নারীর তালিকায় ৯৪-এ প্রিয়াঙ্কা। এই নিয়ে দ্বিতীয়বার ফোর্বস সেরা নারীদের মধ্যে জায়গা করে নিলেন। যা তাঁর ‘খিদে আরও বাড়িয়ে দিয়েছে’ বলেই প্রতিক্রিয়া পিগি চপসের। ফোর্বসকে ধন্যবাদ জানিয়েই বললেন, “দ্বিতীয়বার সেরা মহিলাদের মধ্যে নিজেকে দেখছি, আমি কৃতজ্ঞ। জায়গাটা ধরে রাখার চেষ্টা চালিয়ে যাব।“ বলিউডের সবচেয়ে সফল নায়িকা হলিউডেও সমান খ্যাতি পেয়েছেন। ফোর্বস জানাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে ১০০-র তালিকায় রাখার প্রধান কারণ এটাই।

Image result for priyanka chopra vogue us

একই কারণেই ভোগ ইউএস-এর কভারে জায়গা করে নিলেন প্রিয়াঙ্কা।  শুধু কভারেই নয় ম্যাগাজিনে নিক-প্রিয়াঙ্কার ভালোবাসার কথাও জানা যাবে। সঙ্গে থাকবে এই জুটির  রঙিন ছবি। ভোগ ইউএস-এর জন্য আলাদা ভাবে ফটো শ্যুটও করেছেন নিক-প্রিয়াঙ্কা। সেই ছবিও বৃহস্পতিবার সোশ্যাল সাইটে প্রকাশ পেয়েছে।

বলিউডে ৫০টি হিট ছবি দিয়েছেন প্রিয়াঙ্কা। সফল নায়িকা তিনি। হলিউডে পাড়ি দিয়েও নিজের খ্যাতিকে সমান ভাবে ধরে রেখেছেন।বরং, তাঁর পরিচিতি আরও বেড়েছে।

Image result for priyanka chopra forbes 2018

ভোগ ইউএস-ম্যাগাজিনে প্রিয়াঙ্কার “নো মেক আপ” লুক অনবদ্য। ভেজা চুলে খোপা, ডার্ক লিপস্টিক, চোখে ধোঁয়াশা শেড, ম্যাগাজিনের কভারকে রঙিন করে তুলেছে। একই ভাবে ফোবর্সে প্রিয়াঙ্কার সাদা কালো ছবি নেটিজেনদের মুগ্ধ করেছে।

২ ডিসেম্বর পপ তারকা নিক জোনাসের সঙ্গে রাজকীয় বিয়ে হয় প্রিয়াঙ্কার। যোধপুরের উমেদ ভবনে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান ছিল রূপকথার গল্পের মতোই সুন্দর। বিয়ের পরই প্রিয়াঙ্কার খ্যাতি আরও কয়েক ধাপ বেড়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

এবার নতুন দুটি পালক প্রিয়াঙ্কার ডানায়। ‘পথ চলা  এখনও বাকি’, সম্মানিত হয়ে বললেন প্রিয়াঙ্কা।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

 

 

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More