রবিবার, সেপ্টেম্বর ১৫

বিজেপি বিধায়ক সুনীল সিংহের বাড়িতে পুলিশি তল্লাশি! অভিযোগ, নেই সার্চ ওয়ারেন্ট

দ্য ওয়াল ব্যুরো: বিনা অনুমতিতে নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিংয়ের গারুলিয়ার বাড়িতে পুলিশি তল্লাশির অভিযোগ উঠল বৃহস্পতিবার।

ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়ায় বৃহস্পতিবার সন্ধ্যেয়। অভিযোগ ওঠে, ভাটপাড়ার পরে গারুলিয়াকে অশান্ত করতে চাইছে প্রশাসন। সেই কারণেই বিজেপি নেতা তথা এলাকার বিধায়ক সুনীল সিংয়ের বাড়িতে পুলিশ অভিযান চালাচ্ছে। পুলিশের কাছে সার্চ ওয়ারেন্টও নেই বলে দাবি করা হয়েছে বিজেপির তরফে।

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের আত্মীয় হন সুনীল। অর্জুনের মতোই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন তিনি। তাঁর গারুলিয়ার বাড়িতেই তল্লাশি চালাতে গেল ব্যারাকপুর কমিশনারেটের পুলিশ। সূত্রের খবর, সুনীলের বাড়িতে অস্ত্র মজুত আছে বলে খবর মিলেছিল।

ঘটনার সূত্রপাত অবশ্য আগেই। জগদ্দলে অর্জুন সিংয়ের বাহিনী যে দিন পুলিশের ওপর হামলা চালায়, সে দিন ধ্বস্তাধস্তির সময়ে এক পুলিশকর্মীর বন্দুক খোয়া যায়। সেই সূত্রেই পুলিশ এক জনকে গ্রেফতার করে ঘটনাস্থল থেকে। পুলিশের দাবি, তার থেকে পরে জানা যায়, সেই খোয়া যাওয়া অস্ত্রই রয়েছে সুনীল সিংয়ের বাড়িতে। এর পরেই সুনীলের বাড়িতে তল্লাশিতে যায় পুলিশ। বৃহস্পতিবার পুলিশ যখন পৌঁছয়, তখন বাড়িতে ছিলেন না বিজেপি বিধায়ক। বাড়িতে তল্লাশির কথা শুনেই তিনি চলে আসেন।

তল্লাশির পরে সুনীল সিং দাবি করেছেন, বিরোধী রাজনীতি করার জন্যেই তাঁকে ইচ্ছাকৃত ভাবে হেনস্থা করছে তৃণমূল। এই প্রসঙ্গে অর্জুন সিং বলেন, “মনোজ কুমার (ব্যারাকপুর কমিশনারেটের সিপি) পাগল হয়ে গেছে। ও পাগলামি করছে। সে জন্যই বিনা ওয়ারেন্টে এমপি এমএলএ-দের বাড়িতে ঢুকে পড়ছে। ও যখন কোর্টে দাঁড়াবে, তখন বুঝতে পারবে।”

Comments are closed.