রবিবার, ডিসেম্বর ৮
TheWall
TheWall

মাদক বিক্রি ঘিরে সাঁইথিয়ায় ধুন্ধুমার, মাথা ফাটল পুলিশেরও

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম : মাদক  বিক্রি ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল সাঁইথিয়া। অবস্থা সামাল দিতে ঘটনাস্থলে গেলে আক্রান্ত হয় পুলিশও। উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পরে  বিশাল পুলিশবাহিনী  পৌঁছে অবস্থা সামাল দেয়।

অভিযোগ, সাঁইথিয়া শহরের ১৫ নম্বর ওয়ার্ডে বসন্ত প্রামাণিক নামে এক মাদক কারবারি  ব্রাউন সুগার বিক্রি করছিলেন।  সোমবার রাতে তাই নিয়েই গণ্ডগোলের সূত্রপাত। স্থানীয় বাসিন্দারা মাদক বিক্রির প্রতিবাদ জানালে, পাশের ১৬ নম্বর ওয়ার্ডের কিছু যুবক প্রতিবাদীদের মারধর করে। গুরুতর জখম তপন দত্ত এবং বুদ্ধদেব মহন্তকে  সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনাকে ঘিরেই মঙ্গলবার সকাল থেকে ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে মারপিট শুরু হয়ে যায়। খবর পেয়ে সাঁইথিয়া থানার ওসি সঞ্জয় শ্রীবাস্তবের নেতৃত্বে পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। তখনই  একদল  মারমুখী যুবকের ছোড়া ইটে জখম হন সঞ্জয়বাবু।  তাঁর মাখায় পাঁচটি সেলাই পড়ে।  জখম হন সাঁইথিয়া থানার এক এএসআই ও । পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে উঠলে জেলার পুলিশ সুপারের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে জনতাকে ছত্রভঙ্গ করে। পুলিশ সুপার কুণাল অগ্রবাল বলেন, “দুই পুলিশ আধিকারিক জখম হয়েছেন। সংঘর্ষ বাধানোর দায়ে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।”

 

 

Leave A Reply