শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

ফ্রিজ থেকে না বেরোলে গ্রেফতার করা হবে! একরত্তি মেয়েকে হুমকি দিলেন বাবা, তার পর…

দ্য ওয়াল ব্যুরো: রেফ্রিজারেটরের দরজা খুলে তাতে বসে রয়েছে এক রত্তি। মাথাভরা কোঁকড়ানো চুল, গায়ে জামা নেই। চোখমুখে মিষ্টত্ব যেন উপচে পড়ছে। দেখলেই মনে হবে আদর করে কোলে তুলে নিই। সেই মেয়েকেই প্রবল ধমকাচ্ছেন বাবা। বলছেন, ফ্রিজ থেকে বেরিয়ে আসতে। ভয় দেখাচ্ছেন, বেরিয়ে না এলে গ্রেফতার করা হবে তাকে!

অন্য কোনও বাচ্চা হলে হয়তো কেঁদেই ফেলত, কিন্তু এই ছানা সমানে পাল্টা প্রতিবাদ করে গেল বাবার সঙ্গে! প্রতিটা ধমকে পাল্টা চিৎকার করে জানিয়ে দিল, সে কিন্তু যে-সে বাচ্চা নয়, সে এক দোর্দণ্ডপ্রতাপ পুলিশ অফিসারের যোগ্য কন্যা!

বাবা-মেয়ের এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাত্র বছর দেড়-দুয়েকের ছোট্ট শিশুর এমন মারমুখী চেহারা দেখলে আপনিও অবাক হতে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের টাইমলাইনে। প্রতিবাদী এক রত্তির কীর্তি এখন রীতিমতো ট্রেন্ডিং।

৫৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে এক খুদে বসে রয়েছে ফ্রিজের ভিতর। আর পুলিশ বাবা তার সামনে দাঁড়িয়ে রয়েছেন। বারবার তাকে ফ্রিজ থেকে বেরিয়ে আসার কথা বলছেন বাবা। কিন্তু কে শোনে তাঁর কথা? দিব্যি খোশমেজাজে ফ্রিজে বসে নিজের ভাষায় বাবার সঙ্গে পাল্টা কথা বলে চলেছে সেই খুদে। তাই বাধ্য হয়ে সেই পুলিশ বাবা তাকে গ্রেফতারের হুমকি দিলেন! তাতে কী, বাকযুদ্ধ চালিয়ে গেল মেয়ে। শেষমেশ বাধ্য হয়ে শিশুটিকে কোলে তুলে ফ্রিজ থেকে বার করে আনেন বাবা। 

দেখুন সেই ভিডিও।

আরও পড়ুন…

টয়লেটে যেতে দেব না, পিরিয়ড চেপে রাখো: খোদ বিলেতে কিশোরী ছাত্রীকে বললেন শিক্ষক!

Comments are closed.