বুধবার, অক্টোবর ১৬

প্রজাপতি ওড়ালেন প্রধানমন্ত্রী! অভিনব ভাবে পালন করলেন জন্মদিন

দ্য ওয়াল ব্যুরো: জন্মদিন বলে কথা, আর পাঁচটা দিনের তুলনায় ফারাক তো থাকবেই। তার উপরে তিনি তো আর যে-সে মানুষ নন, দেশের প্রধানমন্ত্রী। তাই তাঁর জন্মদিন যে ব্যস্ততায় ঠাসা হবে, তাতে আর সন্দেহ কী। তবে এই বার, নরেন্দ্র মোদীর জন্মদিনের ব্যস্ত কর্মসূচির সঙ্গে জুড়ে গেল অভিনব একটি বিষয়-ও। প্রজাপতি বাগানে গিয়ে প্রজাপতি ওড়ালেন মোদী।

গত কাল অর্থাৎ জন্মদিনের আগের দিন, সোমবার রাতেই প্রধানমন্ত্রী মোদী গুজরাতে যান। নর্মদা নদীর উপর তৈরি স্ট্যাচু অব ইউনিটি ও সর্দার সরোবর বাঁধ পরিদর্শন-সহ বিভিন্ন কর্মসূচি এবং প্রকল্প পর্যালোচনা করতে তিনি মঙ্গলবার সকালে পৌঁছে যান কেভাদিয়ায়। সেখানেই বহু কর্মী-সমর্থক-অনুগামীর সামনে ভাষণ দেন মোদী।

তার পরেই খালভানি ইকো-ট্যুরিজম পার্কের ক্যাকটাস বাগানে হাজির হন তিনি। তাঁর সঙ্গে ছিলেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি এবং রাজ্যপাল আচার্য দেবব্রত। এখানে সর্দার সরোবর ড্যামের ধার ধরে বেশ কিছুটা হাঁটেন ৬৯-এর বার্থ ডে বয়! সেখানেই রয়েছে একটি প্রজাপতি বাগান। সেখানে পৌঁছে, হাসি মুখে নীল আকাশের বুকে ফুলের মাঝে উড়িয়ে দেন অনেক প্রজাপতি।

দেখুন সেই প্রজাপতি ওড়ানোর ভিডিও।

প্রজাপতি ওড়ালেন মোদী

প্রজাপতি, পাখনা মেলো… কেভাদিয়ায় প্রজাপতি বাগানে গিয়ে প্রজাপতি ওড়ালেন মোদী। অভিনব উপায়ে পালন করলেন জন্মদিন। দেখুন ভিডিও।

The Wall এতে পোস্ট করেছেন মঙ্গলবার, 17 সেপ্টেম্বর, 2019

 

Comments are closed.