শুক্রবার, নভেম্বর ১৫

আবার ভাইরাল নুসরতের ছবি, স্বামীর সঙ্গে প্রেমের ফটোয় লাইকের বন্যা

দ্য ওয়াল ব্যুরো: স্বামী নিখিলের সঙ্গে প্রেমের ছবি পোস্ট করেছেন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। আর তা নিয়ে চলছে জোর চর্চা। লাইকের বন্যা চলছে ইনস্টাগ্রামে। এমনিতেই ১৮ লাখের মতো ফলোয়ার রয়েছে নুসরত জাহানের। আর যাঁরা নিয়মিত নুসরতের ইনস্টাগ্রামে নজর রাখেন তাঁরা জানেন সংসার জীবনে কেমন প্রেমে ভাসছেন নায়িকা। স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রায়ই পোস্ট করে থাকেন তিনি। তবে এবারের ছবি যেন সব কিছুকে ছাড়িয়ে গিয়েছেন।

দেখুন নুসরতের সদ্য পোস্ট করা সেই সব ছবি। যেখানে নুসরত লিখেছেন, নুসরত লিখলেন, ‘তুমি আর আমি নয়, পুরো ব্যাপারটাই আমরা !’

View this post on Instagram

It’s always “US” before me and u… @nikhiljain09

A post shared by Nusrat (@nusratchirps) on

ভালবাসার এই ছবি নিয়ে কোনও বিতর্ক না হলেও ইদানীং কালেই নুসরতের পোস্ট করা ছবি নিয়ে জোর বিতর্ক হয়েছে। ভাইফোঁটার দিনে হলুদ রঙা শাড়ির উপরে ডেনিম জ্যাকেট পরেন তিনি। পরে কিছু ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখেন, ‘টায়ার্ড ইয়েট পোজিং’। বাংলায় যার মানে, ‘ক্লান্ত তবু ছবি তুলছি।’স্বামী নিখিল এই ছবিগুলি তুলে দিয়েছিলেন বলে জানান নুসরত।

এর পরেই শুরু হয় নুসরতের স্টাইল স্টেটমেন্ট নিয়ে নানা মন্তব্য। এক জন লেখেন, ‘এ কেমন ধরনের ফ্যাশন ম্যাম? শাড়ির উপর ডেনিম!’ সেই মন্তব্যের সমর্থনেও কমেন্ট করেন অনেকে। অনেকে অবশ্য নুসরতের সমর্থনে এগিয়ে আসেন।

ট্রোলিং অবশ্য নুসরত জাহানের কাছে নতুন কিছু নয়। এর আগে রথ কিংবা দুর্গা পুজোয় যোগদান নিয়ে কট্টরপন্থীদের সমালোচনা শুনতে হয়। সংসদে প্রথম দিন তিনি ও যাদপুরের সাংসদ মিমি চক্রবর্তী কেন শাড়ি পরেননি তা নিয়ে ট্রোল চলেছে।

Comments are closed.