শনিবার, জানুয়ারি ২৫
TheWall
TheWall

ক্রিসমাসে কড়াকড়ি, রাত পর্যন্ত খোলা থাকবে না শহরের কোনও পাব, পার্কস্ট্রিট মুড়বে নিরাপত্তায়

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: ক্রিসমাসের রাত, পাব-ডিস্ক জমজমাট। তবে, সেই রাত গভীর হওয়ার আগেই বন্ধ করতে হবে শহরের প্রত্যেকটি পাব ও ডিস্ক। ক্রিসমাসের একদিন আগে প্রশাসনের তরফে জারি হয়েছে এই নির্দেশ। নিরাপত্তায় ঢেকে ফেলা হচ্ছে পার্কস্ট্রিটও। আজ রাত থেকেই পার্কস্ট্রিটে ভিড় করবেন কয়েক হাজার মানুষ। তার আগেই নিরাপত্তায় মুড়ে ফেলা হচ্ছে পার্কস্ট্রিট।

কলকাতা পুলিশ সূত্রে খবর, শহরের মোট ৩০টি পাব-ডিস্ক রাত ১২ টার মধ্যেই বন্ধ হবে।এর মধ্যে বেশিরভাগ পাব পার্কস্ট্রিট চত্ত্বরেই, তাই নজরদারিতে থাকবে ২০টি পুলিশ বাইক। ঘুরে দেখা হবে পাব বা ডিস্কে কোনওরকম আপত্তিকর ঘটনা ঘটছে কিনা,পাশপাশি সময় মতো সেগুলি বন্ধ হচ্ছে  কি না।

Image result for park street christmas kolkata police

অন্যদিকে, ২৪ ডিসেম্বর মানে আজ থেকেই পার্কস্ট্রিটে মোতায়েন থাকবে ১০০০ বাড়তি পুলিশ। কড়া নজরদারি চালাতে পার্কস্ট্রিটকে মোট সাতটি জোনে ভাগ করেছে কলকাতা পুলিশ। মোট ১৯টি পুলিশ স্টেশনের রিজার্ভ ফোর্সও থাকবে। ১১টি ওয়াচ টাওয়ারে চলবে কড়া নজরদারি। মত্ত অবস্থায় রাস্তা পার বা গাড়ি চালানো রুখতে সাধারণ পোশাকে ঘুরবে পুলিশ।

Breaking: প্রবাদপ্রতিম সঙ্গীতশিল্পী দ্বিজেন মুখোপাধ্যায় প্রয়াত

পার্কস্ট্রিটে সজাগ থাকছে মেডিক্যাল টিমও। আজ সন্ধ্যা থেকেই সেখানে থাকবে ৮টি অ্যাম্বুলেন্স ও বেশ কয়েকটি মেডিক্যাল ক্যাম্প। নিরাপত্তার উপর নজর রাখবেন মোট ১০ জন ডিসি। এই দুই দিন পার্কস্ট্রিট আর ওয়ান ওয়ে থাকবে না। দুই দিক দিয়েই পথচারীরা যাওয়া-আসা করতে পারবেন। সাধারণের সুবিধায় এই প্রথম পার্কস্ট্রিটের দুই দিকের রাস্তা খোলার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

 

 

 

Share.

Comments are closed.