শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

কেন আমরা বিজেপিতে এলাম, জানালেন তারকারা

দ্য ওয়াল ব্যুরো: রুপোলি জগতে আরও একটু মাটি শক্ত হল বিজেপির। অতীতেই রূপা গঙ্গোপাধ্যায়, লকেট চট্টোপাধ্যায়রা বিজেপিতে যোগ দিয়েছেন। দু’জনেই সংসদে গিয়েছেন। এবার এক সঙ্গে এক ঝাঁক তারকা যোগ দিলেন বিজেপিতে।

লোকসভা নির্বাচনের পর থেকেই রাজ্য জুড়ে বিজেপিতে যোগদান চলছে। সেটা মূলত হচ্ছে রাজনৈতিক নেতা, কর্মীদের দলবদল। এবার তারকারাও দল বেঁধে পদ্ম শিবিরে। যাঁরা সকলেই রাজনীতিতে নামলেন এই প্রথমবার। এদিন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে দিল্লিতে দলের সদর দফতরে একে একে বিজেপির উত্তরীয় পরলেন পার্নো মিত্র, ঋষি কৌশিক, লামারা।

কেন তাঁরা বিজেপিতে যোগ দিলেন তা নিয়েও মন্তব্যও করেছেন তারকারা। দেখে নেওয়া যাক কে কী বলছেন–

পার্নো মিত্র– পশ্চিমবঙ্গ এখনও শিক্ষা, স্বাস্থ্য এবং শিল্প ক্ষেত্রে অনেক পিছিয়ে। শাসক দল নয়, সেই খামতি বিজেপিই পূরণ করতে পারবে বলে আমি মনে করি। আমি ফেসবুক, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়ায় রাজনীতি নয়, মাঠে নেমে কাজ করতে চাই। সেই কারণে বিজেপি ঠিক মঞ্চ বলেই আমি মনে করি।

ঋষি কৌশিক– সব মানুষেরই একটা রাজনৈতিক বিশ্বাস থাকে। যবে থেকে আমি রাজনীতি বুঝি, ভোট দিই তবে থেকেই আমি বিজেপির আদর্শকে সমর্থন করি। আমার এখন মনে হচ্ছে আর পরোক্ষ নয়, প্রত্যক্ষ রাজনীতিই করা উচিত। তাই সরাসরি রাজনীতিতে অংশ নিতে বিজেপিতে যোগ দিলাম।

লামা হালদার– বাংলায় এখন গুন্ডারাজ চলছে। এর শেষ হওয়া দরকার। বিজেপি বাংলাকে বাঁচাতে চায়। আমি মনে করি বিজেপি সেটা পারবে। নরেন্দ্র মোদী বাংলাকে নতুন দিশা দেখাতে পারবেন। আমিও তাই সেই আদর্শ নিয়ে সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই।

Comments are closed.