মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

তরুণীর অভিযোগে জেল, ছাড়া পেয়েই ছুরি মেরে খুন সপ্তদশীকে

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো : একটি ১৭ বছরের মেয়েকে রোজ রাস্তাঘাটে বিরক্ত করত এক তরুণ। মেয়েটি পুলিশে অভিযোগ জানায়। ধরা পড়ে দু’মাস জেল হয় তরুণের। জেল থেকে বেরিয়েই সে ছুরি মেরে হত্যা করল মেয়েটিকে। মধ্যপ্রদেশের জব্বলপুরের ঘটনা।

পুলিশ জানিয়েছে, তরুণটির নাম শিবকুমার চৌধুরি। বয়স ১৯। সে জব্বলপুরের কুদোয়ারি নামে এক গ্রামের বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে রাস্তায় মেয়েটির পিছু নিত। তাকে নানাভাবে হেনস্থা করত। দু’মাস আগে মেয়েটি গোহালপুর থানায় অভিযোগ জানায়। পুলিশ শিবকুমারকে গ্রেফতার করে জেলে পাঠায়। নভেম্বরের প্রথম সপ্তাহে সে ছাড়া পেয়েছিল।

জব্বলপুরের পুলিশ সুপার অমিত সিং বলেন, “ছাড়া পেয়ে সে ফের মেয়েটিকে নানাভাবে বিরক্ত করতে থাকে। সে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। মেয়েটি প্রত্যাখ্যান করলে সে স্থির করে তাকে খুন করে ফেলবে।” সোমবার মেয়েটি বাড়িতে একা ছিল। শিবকুমার বাড়িতে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। তারপর ছুরি নিয়ে মেয়েটিকে আক্রমণ করে। ছুরিটি সে অনলাইনে কিনেছিল।”

মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশীরা বাড়ির সামনে জড়ো হন। তাঁরাই পুলিশকে খবর দেন। অমিত সিং বলেন, “পুলিশ ঘটনাস্থলে হাজির হলে ছেলেটি দরজা খুলে পালাতে চেষ্টা করে। তখনই সে ধরা পড়ে যায়।”

পুলিশ মেয়েটিকে হাসপাতালে নিয়ে যায়। ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। মেয়েটির বাবা-মা পুলিশকে দোষ দিয়ে বলেছেন, তাদের উচিত ছিল ছেলেটির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া। তাহলে তাঁদের মেয়েকে এভাবে মরতে হত না।

Share.

Comments are closed.