একটাই কালো টপ দিয়ে কতরকম স্টাইল করতে পারেন এই শীতে, দেখে নিন

১৮০

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: কালো রঙ পছন্দ করেন না, এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। পছন্দ হোক বা অপছন্দ, প্রত্যেকের আলমারিতে অন্তত একটা কালো রঙের পোশাক খুঁজে পাবেনই। সামনেই শীতকাল। ফিকে ম্যাড়মেড়ে ঠান্ডার দিনে কালো পোশাকেই তাক লাগাতে পারেন আপনিও।

শীতপ্রধান দেশের মেয়েরা কালো কোট, সোয়েটার, শার্ট, টপে কতরকম ফ্যাশানেবল স্টাইল যে করে, সে তো দেখতেই পান। তবে হালকা শীত পড়ে এমন জায়গার মেয়েরাও কালো পোশাকে দুর্দান্ত স্টাইল করতে পারেন। শুধু একটা কালো টপ থাকলেই কতরকমভাবে পরতে পারবেন দেখে নিন –

কালো টপ সঙ্গে ট্রাউজার। হালকা জুয়েলারি। আর ম্যাচিং ব্যাগ। ব্যাস, শীতকালে অফিসের জন্য যেন পারফেক্ট এই পোশাক।

কালো ফুলস্লিভ টপ সঙ্গে ডেনিম জিনস। এই ফ্যাশন কিন্তু আজও পুরোনো হয়নি। কলেজে,বা বন্ধু বান্ধবদের সঙ্গে ঘুরতে গেলে এমনভাবে স্টাইল যে কেউ পছন্দ করবেন।

শর্ট স্কার্টের সঙ্গে কালো টপ পরতে পছন্দ করবে যে কেউ। বিশেষ করে কমবয়সীরা।আর সঙ্গে যদি নিতে পারেন  ম্যাচিং ব্যাগ, লুকটাই বদলে যাবে তাহলে।

স্ট্রাইপ পালাজো প্যান্টের সঙ্গে স্লিভলেস কালো টপ পরুন। সাধারণ পোশাকেও নজরকাড়া লুক তৈরি করতে পারেন এইভাবে।

খাকি রঙের প্যান্টের সঙ্গে কালো হাইনেক টপ। তবে এর সঙ্গে গলায় হার না পরে, অন্য অ্যাকসেসরিজ ব্যবহার করতে পারেন। যেমন হাতে বড় ডায়ালের ঘড়ি পরতে পারেন, বা ব্রেসলেট।

ডেনিম জিনসের সঙ্গে কালো টপ। তার উপরে লম্বা জ্যাকেট পরে এই শীতেই স্টাইল করতে পারেন। রং বেছে নিন নিজের পছন্দমতো। এমন পোশাকের সঙ্গে চুল বেঁধে, বা ছেড়ে যেকোনওভাবেই স্টাইল করতে পারেন।

ফ্লেয়ার বো স্কার্টের ফ্যাশন তো এখন চলছেই। কমবয়সীরাও ভীষণ পছন্দ করে এই পোশাক। এর সঙ্গে ম্যাচ করেও কালো টপ পরতে পারেন। স্কার্টের সঙ্গে একটু উঁচু হিল জুতো পরলে বেশি ভাল লাগবে দেখতে।

লম্বা কুর্তির সামনের বোতাম থাকলে, সেটা খুলে নিয়ে জ্যাকেট হিসেবে পরতে পারেন। কালো টপের উপরে এমন লম্বা জ্যাকেট দেখতে ভীষণ সুন্দর লাগে।

চেকস স্কার্টের ফ্যাশন আজও পুরোনো হয়নি। কালো রঙের ক্রপ টপ পরতে পারেন এরসঙ্গে। সঙ্গে মানানসই গয়নায় লুকটা একেবারে অন্যরকম করে তুলতে পারবেন।

শাড়ি পরতে তো যে কেউ পছন্দ করেন। কালো ক্রপটপ শাড়ির উপর ব্লাউজ হিসেবে ব্যবহার করতে পারেন। দেখতেও আলাদা লাগবে। কমফর্টেবলও থাকবেন।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More