মঙ্গলবার, অক্টোবর ১৫

পুজোর দিনে জোড়া-মৃত্যু শহরে! ঝুলন্ত ও শিরা কাটা অবস্থায় দুই বৃদ্ধ ভাইয়ের দেহ উদ্ধার

  • 14
  •  
  •  
    14
    Shares

দ্য ওয়াল ব্যুরো: পুজোর আনন্দে গা ভাসাতে সবে শুরু করেছে মহানগর। তার মধ্যেই বিশ্রী এক বিপর্যয়ের খবর এল দক্ষিণ কলকাতার গড়ফা থেকে। একটি বাড়ি থেকে উদ্ধার হল দুই বৃদ্ধের মৃতদেহ। পরস্পরের ভাই ছিলেন তাঁরা। পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন দু’জনেই। এক জনকে পাওয়া গিয়েছে সিলিং থেকে ঝুলন্ত অবস্থায়, অন্য জনের হাতের শিরা কাটা ছিল বলে পুলিশ সূত্রের খবর। কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি এখনও।

একটি ফ্ল্যাটে কেবল দু’জনেই থাকতেন পার্থ গঙ্গোপাধ্যায় এবং গৌতম গঙ্গোপাধ্যায়। তাঁদের বয়স ৬০ থেকে ৬৫-র ভিতর। অনেক দিন ধরে ওই এলাকার বাসিন্দা তাঁরা। প্রতিবেশীরা জানিয়েছেন, নিজেদের মধ্যেই থাকতেন দুই বৃদ্ধ। খুব একটা মেলামেশা করতেন না কারও সঙ্গেই। মঙ্গলবার থেকে তাঁদের দেখতে পাননি কেউ।

সন্দেহ হওয়ায়, বুধবার সকালে ওই বৃদ্ধদের ফ্ল্যাটে ডাকাডাকি করেন প্রতিবেশীরা। সাড়া মেলেনি। থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে দেখে, জোড়া মৃত্যুর দৃশ্য। পার্থকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, গৌতম হাতের শিরা কাটা অবস্থায় বিছানার পাশে পড়ে ছিলেন। দু’জনকেই উদ্ধার করে পুলিশ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, দু’জনেরই মৃত্যু হয়েছে। মৃতদেহ দু’টি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দু’ভাই আত্মহত্যাই করেছেন মানসিক অবসাদ থেকে। তবে সম্পত্তি হাতানোর লোভে বৃদ্ধ দুই ভাইকে খুন হতে হল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Comments are closed.