Latest News

ভয়ঙ্কর আলিঙ্গন! জাপটে ধরে সহকর্মীর পাঁজর ভাঙলেন যুবক, আদালতের দ্বারস্থ মহিলা

দ্য ওয়াল ব্যুরো: ভালবাসার মানুষকে উষ্ণ আলিঙ্গনে (Hug) বেঁধে রাখতে কে না চায়? সামান্য জড়িয়ে ধরার মধ্যেই লুকিয়ে থাকে কত বন্ধুত্বের গল্প, কত প্রেমের ইস্তেহার। কিন্তু ধরুন যদি, বন্ধুকে এমন কষে জড়িয়ে ধরলেন, যে, তার শরীরের হাড়ই ভেঙে (Break) গেল!

ভাবছেন, এও আবার হয় নাকি! আলিঙ্গনের কতই বা শক্তি, যে, হাড় ভেঙে যাবে? কিন্তু সম্প্রতি সত্যিই ঘটেছে এমন কাণ্ড। চীনের (China) হুনান প্রদেশের বাসিন্দা এক মহিলাকে তাঁর এক পুরুষ সহকর্মী নাকি এতটাই চেপে জড়িয়ে ধরেছিলেন, যে তাঁর পাঁজরের ৩টি হাড় (Ribs) ভেঙে টুকরো হয়ে গেছে। এই বিষয়ে ক্ষতিপূরণ চেয়ে ওই সহকর্মীর বিরুদ্ধে আদালতের (Sue) দ্বারস্থ হয়েছেন ওই মহিলা।

মহিলা জানিয়েছেন, অফিসে বসেই একদিন তিনি এক বন্ধুর সঙ্গে কথোপকথনে ব্যস্ত ছিলেন। সেই সময় আচমকাই উঠে এসে অত্যন্ত জোরে তাকে জড়িয়ে ধরেন ওই পুরুষ সহকর্মী। আলিঙ্গনের তীব্রতায় চিৎকার করে ওঠেন তিনি। প্রাথমিকভাবে যন্ত্রণা পেলেও অন্য কিছু সন্দেহ করেননি তিনি। বাড়ি এসে গরম তেল মালিশ করে শুয়ে পড়েছিলেন তিনি। কিন্তু ব্যথা উত্তরোত্তর বাড়তে থাকায়ঘটনার ৫ দিন পর চিকিৎসকের কাছে যেতে বাধ্য হন তিনি। তখনই ধরা পড়ে, পাঁজরের ডানদিকের দুটি, এবং বামদিকের একটি হাড় ভেঙে গেছে।

এরপরেই কর্মক্ষেত্র থেকে ছুটি নিতে একপ্রকার বাধ্য হন মহিলা। চিকিৎসার জন্যও বিপুল অর্থ ব্যয় হয় তাঁর। এর মধ্যেই একদিন ওই পুরুষ সহকর্মীর সঙ্গে দেখা হয় মহিলার। কিন্তু ঘটনার কথা অস্বীকার করে ওই পুরুষ সহকর্মী জানান, তাঁর ‘বন্ধুত্বপূর্ণ’ আলিঙ্গনেই যে মহিলার হাড় ভেঙে গেছে, এমন কোনও প্রমাণ নেই।

এরপরেই সটান আদালতের দ্বারস্থ হন মহিলা। আর্থিক ক্ষতিপূরণ চেয়ে সহকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। ঘটনায় ওই পুরুষ সহকর্মীকেই দোষী সাব্যস্ত করে আদালত। বিচারপতি জানান, ওই ৫ দিনে মহিলার এমন কোনও কাজ করার প্রমাণ নেই, যাতে তাঁর পাঁজরের হাড় ভেঙে যেতে পারে। ওই পুরুষ সহকর্মীকে আদালত অভিযোগকারিনীকে ১ লক্ষ ১৬ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছে।

শপিং মলের জিনিস ফেরাতে গিয়ে খোয়া গেল সাড়ে ৪ লক্ষ টাকা! অভিনব প্রতারণায় বিহার থেকে ধৃত অভিযুক্ত

You might also like