Latest News

‘পেশাদার ঘুমকাতুরে’ খুঁজছে এই সংস্থা! যে কোনও পরিস্থিতিতে ঘুমিয়ে পড়তে পারলেই পাবেন বেতন

দ্য ওয়াল ব্যুরো: আপনি কি ঘুমোতে (Sleeping) ভালবাসেন? যেখানে সেখানে, যে কোনও পরিস্থিতিতে ঘুমিয়ে পড়তে পারেন? কিন্তু ঘুমোতে ভালবাসলেই তো হল না, কাজের মাঝে কি আর ঘুমিয়ে পড়ার উপায় আছে? কিন্তু, ধরুন, যদি ঘুমিয়ে পড়াই হয় আপনার কাজ (Job)! ইচ্ছেমতো ঘুমিয়ে পড়তে পারলেই মাসের শেষে হাতে আসে মোটা অঙ্কের টাকা (salary), তবে কেমন হয়?

ভাবছেন, এও আবার হয় নাকি! হ্যাঁ, এমনটাই হচ্ছে। শুধুমাত্র ঘুমিয়ে পড়ার জন্যই মাস গেলে মোটা টাকার চাকরির (Job Offer) প্রস্তাব দিচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের (US) একটি গদি প্রস্তুতকারক সংস্থা (Matress Company)। ‘ক্যাস্পার স্লিপার’ নামে ওই ম্যাট্রেস কোম্পানি ‘পেশাদার ঘুমকাতুরে’ (Professional Nappers) খুঁজতে এহেন বিজ্ঞাপন দিয়েছে। তারা জানিয়েছে, এই পদের জন্য উপযুক্ত প্রার্থীর ঘুমের ‘ব্যতিক্রমী’ দক্ষতা থাকতে হবে। যখন তখন, যে কোনও পরিস্থিতিতে ঘুমিয়ে পড়তে জানা তাঁর জন্য বাধ্যতামূলক।

তবে শুধু ঘুমোলেই হবে না, কোম্পানির গদিতে শুয়ে ঘুমের অভিজ্ঞতা ভাগ করে নিতে হবে সোশ্যাল মিডিয়ায়, সেটাও কাজেরই অংশ। ‘আমাদের দোকানে ঘুমোন, এবং পৃথিবী জুড়ে দুর্দান্ত পরিস্থিতিতে ঘুমোন। শুধুমাত্র যে সব দুর্লভ মুহুর্তে আপনি ঘুমোবেন না, সেই সময় টিকটকের মতো কন্টেন্ট তৈরি করে ক্যাস্পারের সোশ্যাল মিডিয়া চ্যানেলে লোকজনের সঙ্গে শেয়ার করে নিন সেই অভিজ্ঞতা,’ নিজেদের বিজ্ঞাপনে এমন অভিনব প্রস্তাব দিয়েছে সংস্থাটি।

কোম্পানি আরও জানিয়েছে, নির্বাচিত প্রার্থী ঘুমিয়ে পড়ার জন্য টাকা তো পাবেন বটেই, সঙ্গে কাজের জায়গায় পাজামা পরে থাকার সুযোগ পাবেন তিনি। এছাড়াও, কোম্পানির তরফে বিনামূল্যে দেওয়া সমস্ত জিনিস পাবেন তিনি, এবং আংশিক সময়ের জন্য কাজ করারও সুযোগ থাকবে তাঁর।

এমন লোভনীয় প্রস্তাব শুনে এখনও বসে আছেন নাকি? জলদি করুন, আবেদন করার শেষ দিন কিন্তু আগামী ১১ অগস্ট!

বাইক নিয়ে পিছনদিকে চলছিলেন যুবক! কেরামতি দেখাতে গিয়ে সোজা গর্তে, দেখুন ভিডিও

 

You might also like