Latest News

ভেড়াকে বাঁচাতে গিয়ে মৃত্যু আদরের মোরগের, উত্তরপ্রদেশে ৫০০ লোক খাইয়ে শ্রাদ্ধ করল মনিব

দ্য ওয়াল ব্যুরো: মনিবের এক মাস বয়সি ভেড়ার ছানাকে (Lamb) কুকুরের আক্রমণ থেকে বাঁচাতে গিয়ে প্রাণ গিয়েছিল (Died) পোষা মোরগের (Rooster)। মৃত্যুর ১৩ দিন পর নিয়ম মেনে আদরের ‘লালি’র শ্রাদ্ধের আয়োজন করল মনিব। সেই শ্রাদ্ধানুষ্ঠানে এসে খেয়ে গেল গ্রামের শ-পাঁচেক লোক।

আশ্চর্য ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড় জেলায়। জানা গেছে, গত ৭ জুলাই বাড়ির বাগানে এক মাসের একটি ভেড়ার বাচ্চাকে এক পাহারা দিচ্ছিল মোরগটি। সেই সময় আচমকাই সেখানে ঢুকে পড়ে একটি পথকুকুর। কুকুরটি ভেড়াটিকে আক্রমন করতে যেতেই তার উপর ঝাঁপিয়ে পড়ে লালি। চেঁচামেচি শুনে ছুটে আসে বাড়ির লোকজন। বাড়ির মালিক শালিকরাম সরোজ জানিয়েছেন, তাঁরা এসেই দেখনে, কুকুরের সঙ্গে মারপিট করছে লালি।

তেড়ে এসে একরত্তিকে কামড়ে দিল পোষা বাঁদর! ভিডিও দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা

কুকুরটিকে বাড়ির বাইরে তাড়িয়ে দিতে পারলেও সেখানে এসে পড়ে আরও কয়েকটি কুকুর। তারা আক্রমণ করে লালিকে। কুকুরের কামড়ে গুরুতর আহত হয় মোরগটি। পরের দিন সকালে মারা যায় লালি। বাড়ির কাছেই নিয়ম রীতি মেনে কবর দেওয়া হয় আদরের লালিকে।

মৃত্যুর ১৩ দিন পর ধর্মীয় নিয়ম মেনে লালির শ্রাদ্ধের আয়োজন করে পরিবারটি। তার আত্মার শান্তি কামনায় ‘তেরাহভি’র আয়োজন করা হয়। নিমন্ত্রিত ছিল গোটা গ্রামের ৫০০ জন লোক। শ্রাদ্ধে এসে তাঁরাও লালির পরলোকে মঙ্গলের জন্য পুজো দেন বলে জানা গেছে।

You might also like