Latest News

পিরিয়ডের ব্যথা ভেবে বাথরুমে গেছিলেন তরুণী, বেরোলেন সন্তান প্রসব করে!

দ্য ওয়াল ব্যুরো: পেটে ব্যথা হচ্ছিল (Stomach Pain)। সে যন্ত্রণা বাড়ছিল দিন দিন। পিরিয়ড হবে ভেবেই তাতে বিশেষ পাত্তা দেননি তরুণী। কিন্তু সেই যন্ত্রণা বেয়েই যে তাঁর কোলে আসবে নতুন প্রাণ, তা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি তিনি (UK Student)। বাথরুমে গিয়ে সন্তান প্রসব করে বেরিয়ে এসে নিজেও তাজ্জব নতুন মা।

ঘটনাটি ঘটেছে ব্রিটেনের ব্রিস্টলে। ইউনিভার্সিটি অফ সাউদাম্পটনের হিস্ট্রি অ্যান্ড পলিটিক্সের ছাত্রী জেস ডেভিস। সদ্য ২০ বছরে পা দিয়েছেন তিনি।

ওই তরুণী যে অন্তঃসত্ত্বা তা তিনি বুঝতেই পারেননি। (Baby Birth) কোনও উপসর্গ ছিল না। এমনকি ছিল না কোনও বেবি বাম্পও। তরুণী নিজেই জানিয়েছেন, তাঁর পিরিয়ড বরাবরই একটু গোলমেলে। ক্যালেন্ডারের তারিখ মেনে তা হয় না। প্রায়ই দেরি হয়। তাই অনেকদিন যে পিরিয়ড হয়নি তাও খেয়াল ছিল না তাঁর।

কিছুদিন আগে হঠাৎ পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। বাড়িতে তখন একাই ছিলেন জেস। পিরিয়ড হবে বলে পেট ব্যথা করছে ভেবেছিলেন তিনি। তলপেট চেপে ধরে কোনওরকমে বাথরুমে যান। আর সেখানেই চমকে দেওয়ার মতো ঘটনা ঘটে। সন্তান প্রসব করেন জেস।

জেস জানান, তাঁর পেটে অসহ্য যন্ত্রণা করছিল। কেন এমন হচ্ছে তিনি বোঝেননি। প্রেগন্যান্সির কথা স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। বাথরুমে বসে তাঁর কেবল মনে হচ্ছিল, কিছু একটা বের করতে হবে। তারপরেই প্রসব হয়। সদ্যোজাতের কান্না শুনে টনক নড়ে তরুণীর। কী হয়েছে বুঝে মাথা ঘুরে যায়।

আরও পড়ুন: এদেশের বেশিরভাগ মহিলারই অর্গাজম হয়নি কখনও! সেক্স নিয়ে ফ্রি হতে বলছেন বিশেষজ্ঞরা

এক বান্ধবীকে ফোন করে সাহায্য চান জেস। তারপর তড়িঘড়ি সকলে এসে বাচ্চাটিকে হাসপাতালে নিয়ে যায়। মা এবং সন্তান দুজনেই সুস্থ আছে। সদ্যোজাতের ওজন ছিল ৩ কেজি।

অপ্রত্যাশিত হলেও সন্তান নিয়ে খুশি জেস ডেভিস। আনন্দে যেন মাটিতে পা পড়ছে না তাঁর। নতুন জীবন শুরুর প্রস্তুতি নিচ্ছেন হাসিমুখেই।

আরও পড়ুন: শুক্রবার করেই কেন সিনেমা রিলিজ হয়? কোন রহস্য লুকিয়ে রেখেছে ফ্রাইডে

You might also like