Latest News

মৃত স্ত্রীর কঙ্কাল আগলে ২১ বছর কাটালেন বৃদ্ধ! শিউরে ওঠার মতো ঘটনা

দ্য ওয়াল ব্যুরো: কয়েকবছর আগে কলকাতার রবিনসন স্ট্রিটের ঘটনা ভুলে গেছেন শহরে এমন মানুষ মেলা ভার। সারা রাজ্যেই তোলপাড় ফেলে দিয়েছিল সেই ঘটনা। দিনের পর দিন মৃতদেহের সঙ্গে বাস করছিলেন রবিসন স্ট্রিটের পার্থ। তবে সম্প্রতি থাইল্যান্ডের (Thailand) ঘটনা হার মানাবে সেই ভয়াবহতাকেও। সেখানে একদিন, দু’দিন নয়, ২১টা বছর মৃতদেহের সঙ্গে কাটিয়ে দিয়েছেন এক বৃদ্ধ।

আরও পড়ুন: প্রেমে প্রত্যাখ্যান! প্রেমিকার বাড়িতেই আগুন দিল যুবক, ঝলসে মৃত ৭

জানা গেছে, চার্ন জানওয়াতচাকাল নামের ওই বৃদ্ধের বয়স ৭২ বছর। ২১ বছর আগে তাঁর স্ত্রী মারা গেছেন। কিন্তু সেই দেহ সৎকার করেননি তিনি (Thailand)। স্ত্রীকে এতটাই ভালবাসতেন যে তাঁর মৃতদেহের সঙ্গেই বাকি জীবনটা কাটিয়ে দেবেন বলে স্থির করেন।

সেই থেকে ২১ বছর ধরে নিজের বাড়িতেই স্ত্রীকে রেখে দিয়েছিলেন চার্ন। তাঁর সঙ্গে রোজকার মতোই থাকতেন, সংসার করতেন। স্বাভাবিকভাবে কথাও বলতেন। আর এই পুরো বিষয়টা ঘূণাক্ষরেও টের পায়নি কেউ!

এতদিন পর কীভাবে সামনে এল এই চাঞ্চল্যকর ঘটনা (Thailand)?

জানা যাচ্ছে, চার্ন উপলব্ধি করেছেন তাঁর বয়স হয়েছে। যে কোনওদিন তিনি নিজেও মারা যেতে পারেন। আর তা যদি হয় তবে তাঁর স্ত্রীর শেষকৃত্য সম্পন্ন করা হবে না আর। সেই নিয়ে সাত-পাঁচ ভেবে অবশেষে শেষকৃত্য সম্পন্ন করার সিদ্ধান্ত নেন তিনি। একটি সংগঠনকে সবটা জানিয়ে সাহায্য চান। আর তখনই সামনে আসে চার্নের এই কীর্তি। হতভম্ব হয়ে গিয়েছেন সকলে। এমনটা যে হতে পারে কেউ বিশ্বাসই করতে পারছেন না।

২১ বছরে কঙ্কালে পরিণত হয়েছে বৃদ্ধের মৃতা স্ত্রীর দেহ। সেই কঙ্কাল সঙ্গে নিয়েই দিন কাটাতেন তিনি। স্ত্রী মারা গিয়েছেন তো কী হয়েছে, সংসার করেছেন মৃতের সঙ্গেই। এমন ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকেই।

You might also like