Latest News

Star Wars: ছোট্ট কুকুর গুনগুন করছে স্টার ওয়ার্স! আনন্দে হইহই সোশ্যাল মিডিয়ায়, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: স্টার ওয়ার্সের (Star Wars) থিম সং কে না শুনেছে! শুধু শোনা নয়, বহু মানুষ এই গানের রীতিমতো ফ্যান! স্টার ওয়ার্স-ভক্তরা কোনও না কোনও সময়, কখনও না কখনও একবার হলেও এই থিম সং মনের আনন্দে গুনগুন করেছেন!

এবার এমনই একজন ফ্যানের গুনগুন বা গান, যাই হোক না কেন, ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে নেটিজেনদের উন্মাদনারও অন্ত নেই! কিন্তু কী এমন গুনগুন, যা নিয়ে এত গুঞ্জন! আসলে এই স্টার ওয়ার্স ফ্যান তো কোনও মানুষ নন। এই ফ্যান একজন সারমেয়। তারই গানের গুনগুনানিতে নেটিজেনরা এখন পুরোপুরি মজে আছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে একটি ছোট্ট, মিষ্টি চিহুয়াহুয়া কুকুরকে দেখা যাচ্ছে, স্টার ওয়ার্সের (Star Wars) গানের রিদমের সাথে তাল মেলাতে। চিহুয়াহুয়া পোষ্যটির নাম ওজি। সম্প্রতি ওজির মালিক ভিডিওটি পোস্ট করেছেন রেড্ডিটে। সেখানেই ওজিকে দেখা যাচ্ছে গানের রিদমের সাথে সুর মেলাতে, এমনকি গানের উঁচু নোটগুলোতেও অবলীলায় সে সুর মিলিয়ে চলেছে।

ভিডিওটি প্রকাশ হতে না হতেই পুরো ভাইরাল হয়ে গেছে। রেড্ডিট ব্যবহারকারীরা ওজির প্রশংসায় পঞ্চমুখ। সকলেই স্টার ওয়ার্স আর ওজিকে নিয়ে একের পর এক মজার মজার পোস্ট করে চলেছেন।

কেউ কেউ লিখেছেন স্টার ওয়ার্স (Star Wars) ফ্র্যাঞ্চাইজির যে কোনো সিনেমা শুরু হওয়ার আগে যে লেখাটি লেখা থাকে সেটি যেন ওজির কথা ভেবেই! তবে সামান্য বদলে– ‘আ লং টাইম এগো ইন অ্যা গ্যালাক্সি ফার, ফার অ্যাউউউ’।

কেউ আবার লিখছেন, ভিডিও না দেখে শুধু শুনলে মনে হচ্ছে, মদ্যপ ইয়োডা গান গেয়ে গেয়ে নিজেই নিজেকে ঘুম পাড়াচ্ছে। কেউ আবার লিখছে, এই কুকুরটি বেবি ইয়োডার দলের কোন সদস্য নয় তো!

দেখুন সেই ভিডিও (Star Wars)

বেলফাস্টের কুইন বিশ্ববিদ্যালয়ের একটি স্টাডি জানাচ্ছে, বিভিন্ন সারমেয়দের গান শোনার রুচি, পছন্দ এসব খতিয়ে দেখে এবং তাদের সামনে বিভিন্ন জ্যঁরের গান চালিয়ে তাদের প্রতিক্রিয়া পর্যবেক্ষণ করে দেখা গেছে, কুকুররা ক্লাসিক্যাল মিউজিক বেশ আনন্দের সঙ্গে উপভোগ করে। এই মিউজিক তাদের মনকে অনেকাংশে ভালও রাখে। পপ্ মিউজিক তাদের খুব একটা নাড়া না দিলেও, হেভি মেটাল মিউজিক তাদের মনে বেশ বাজে প্রভাব ফেলে এবং এতে তারা অস্বস্তিও বোধ করে।

৮৪ বছর ধরে একই প্রতিষ্ঠানে কাজ করে গিনেস রেকর্ড শতায়ু বৃদ্ধের

You might also like