Latest News

কিম কার্দাশিয়ানের মতো লুক চাই! ৪৮ লক্ষ টাকা দিয়ে ‘চেহারা বদল’ কোরিয়ার যুবতীর

দ্য ওয়াল ব্যুরো: তাঁর পছন্দের তারকা মার্কিন মডেল (US Model) কিম কার্দাশিয়ান (Kim Kardashian)। তাঁর চোখে কিমই পৃথিবীর সেরা সুন্দরী। তাই পছন্দের তারকার মতো লুক পেতে অস্ত্রোপচারের ( Cosmetic Surgery) মাধ্যমে নিজের চেহারাই বদলে ফেললেন দক্ষিণ কোরিয়ার (South Korea) এক মহিলা। কিমের মতো লুক পেতে তাঁর কত খরচ হয়েছে জানেন? ৪৮ লক্ষ টাকা (48 Lakhs)!

২৮ বছর বয়সী চেরি লি দক্ষিণ কোরিয়ার বাসিন্দা। দীর্ঘদিন ধরেই তিনি মার্কিন মডেল কিমের অনুরাগী। তাঁর চোখে কিমই পৃথিবীর সেরা সুন্দরী। কিমের মতো চেহারা পেতে গত ৮ বছরে ১৫ বার কসমেটিক সার্জেনের ছুরি কাঁচির তলায় নিজেকে মেলে ধরেছেন চেরি। কিমের মতো বড় স্তন ও নিতম্ব পেতে ৫ বার অস্ত্রোপচার করিয়েছেন তিনি। এছাড়াও গালের হাড়-সহ মুখে একাধিক সার্জারি করিয়েছেন তিনি। এখন তাঁর চেহারায় এতটাই পরিবর্তন এসেছে যে, অনেকেই তাঁকে দক্ষিণ কোরিয়ার বাসিন্দা বলে চিনতেই পারছেন না।

তবে আপাতত আর অস্ত্রোপচার করানোর পরিকল্পনা নেই চেরির। ‘ আমি জানি কোথায় থামতে হয়। আমি যেমন চেহারা চেয়েছিলাম তা পেয়েছি। কোনও পদ্ধতির জন্যই আমার কোনও আফসোস নেই। আমার একমাত্র আক্ষেপ হল, আমি কেন এগুলো আগে করাইনি,’ দাবি তাঁর।

কিন্তু অস্ত্রোপচারের জন্য এই বিপুল অর্থ এল কোথা থেকে? চেরি জানিয়েছেন, তাঁর বাবা-মা এর জন্য টাকা দিয়ে সাহায্য করেছেন তাঁকে।

কয়েক সপ্তাহ আগেই ব্রাজিলের বাসিন্দা জেনিফার পাম্পলোনা একই কারণে খবরের শিরোনামে উঠে এসেছিলেন। কিমের মতো চেহারা পেতে ১২ বছর ধরে নিজের শরীরে ৪০ টি অস্ত্রোপচার করেছিলেন তিনি। এর জন্য তাঁর খরচ হয়েছিল ৪ কোটি ৭৮ লক্ষ টাকা। পরে আবার স্বমূর্তিতে ফিরে যান তিনি। নিজের আসল চেহারা ফেরত পেতে তাঁর খরচ হয় আরও ৯৫ লক্ষ টাকা।

চোখের সামনে হুড়মুড়িয়ে ভাঙল ব্রিজ, ভাসল গাড়ি! মেঘভাঙা বৃষ্টিতে বিধ্বস্ত হিমাচলপ্রদেশ

You might also like