Latest News

Pastry Noodles: চকোলেট পেস্ট্রি দিয়ে ম্যাগি! রেগে আগুন সকলে, দেখুন ভিডিও 

দ্য ওয়াল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় প্রোডাক্টিভিটি দেখানোর প্রতিযোগিতায় ছুটছেন বহু মানুষ। যে যত বেশি বৈচিত্রে ভরা ভিডিও বা রিল বানাতে পারবে, তার কনটেন্ট তত বেশি রিঅ্যাক্ট আর শেয়ার পাবে। সেটাই যেন মোক্ষলাভ। জনপ্রিয় হতে কার না ভাল লাগে! তাই দর্শকদের আকর্ষণ করার চেষ্টার অভাব নেই কনটেন্ট ক্রিয়েটরদের।

এই কনটেন্ট ক্রিয়েটরদের একটা বড় অংশই খাবার দাবার নিয়ে ভ্লগিং করেন। কারণ ইন্টারনেট দুনিয়ার একটা বড় অংশের দর্শক ফুড লাভার। রান্নার ভিডিও দেখতে কম-বেশি সকলেই ভালবাসে। তাই রান্না নিয়ে এক্সপেরিমেন্টের অভাব নেই। যে যেভাবে পারছে, নতুন কিছু পরিবেশন করার চেষ্টা করছে। এই এক্সপেরিমেন্টের একটা অন্যতম উপাদান হল ম্যাগি। সহজেই বানানো যায় এই ইনস্ট্যান্ট নুডল। তাই বিভিন্ন সময় বিভিন্ন মানুষ বিভিন্ন জিনিস দিয়ে ম্যাগি রান্না করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তা ভাইরালও হয়েছে। কিন্তু এবার মনে হয় ব্যাপারটা একটু হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে, এমনটাই বক্তব্য একদল নেটিজেনের।

কারণ সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ফ্রাইং প্যানে তেল দিয়ে, পেঁয়াজ কুচি, লঙ্কা কুচি দিয়ে তারপর একটা আস্ত চকোলেট পেস্ট্রি দিয়ে ম্যাগি নুডল ও ম্যাগি মশলা সহকারে ম্যাগির প্রিপারেশন তৈরি করা হচ্ছে। যার গাল ভরা নাম ‘পেস্ট্রি ম্যাগি’ (Pastry Noodles)। রান্না শেষে দেখা যাচ্ছে চকোলেট গ্রেভির সঙ্গে ম্যাগি নুডলটি একটি বাটিতে পরিবেশন করা হচ্ছে।

এই ভিডিও দেখে নেটিজেনরা এক কথায় হতবাক ও হতাশ। তাঁরা একরাশ বিরক্তি নিয়ে বলছে, “কোথায় গেছে আমাদের এই পৃথিবী!”

দেখুন ভিডিও (Pastry Noodles)

এই অবশ্য প্রথম নয়। আম দিয়ে বানানো ‘ম্যাঙ্গো ম্যাগি’র ভিডিও-তে দেখা গেছে, এক ভদ্রমহিলা স্লাইস (ম্যাঙ্গো ড্রিঙ্ক ব্যান্ড) দিয়ে ম্যাগি নুডল ও মশলা সহযোগে ম্যাগি রান্না করছে এবং রান্না শেষে গরম ম্যাগির ওপর আমের টুকরো সহকারে ম্যাগি পরিবেশন করা হচ্ছে।

এসব মোটেও ভাল চোখে দেখেননি নেটিজেনরা। তাঁরা বলছেন, রিডিকিউলাস! এবার এই এক্সপেরিমেন্টগুলো বন্ধ হোক।

বিয়েবাড়ি ছেড়ে এসে ডুবতে বসা কুকুরের প্রাণ বাঁচালেন যুবক! দেখুন দুর্দান্ত ভিডিও

You might also like