Latest News

Offbeat Story: চুরি করা অষ্টধাতুর মূর্তি ফেরত দিয়ে গেল চোরেরা! কোথায়, কেন ঘটল এমন কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো: সপ্তাহখানেক আগের ঘটনা। বহুমূল্যের অষ্টধাতুর সমাহারে তৈরি মোট ১৬টি মূর্তি চুরি হয়েছিল উত্তরপ্রদেশের একটি অতি পুরোনো বালাজির মন্দির থেকে। সেই ১৬টি মূর্তির মধ্যে ১৪টিই আবার ফেরত দিয়ে গেল চোরেরা। ফেরত দেওয়ার কারণ হিসেবে তারা জানিয়েছে, তারা নাকি মূর্তিগুলো চুরি করার পর থেকেই নানারকম ভয়ের স্বপ্ন দেখছে (Offbeat Story)!

তবে মূর্তি চুরি করে ফেরত দিয়ে দিলেও তাদের পরিচয় এখনও জানা যায়নি। ইতিমধ্যেই মন্দিরের পুরোহিত, মহান্ত রামবালক, এবং অজ্ঞাতপরিচয় চোরদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছে। পুলিশ জানিয়েছে, মূর্তিগুলি ফেরত দেওয়ার সময় তারা সঙ্গে মন্দিরের পুরোহিতকে একটি চিঠিও পাঠায়। সেখানে তারা বলে, মূর্তিগুলি চুরি করার পর থেকে তারা ভয়ঙ্কর সব স্বপ্ন দেখছে। এই ভয়ে তারা মূর্তিগুলি ফেরত দিয়েছে। এখন সব মূর্তি থানায় রাখা আছে।

সম্প্রতি এই একইরকম মূর্তিচুরির আরও একটি ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলাম জেলার যদুপুড়ি গ্রামে। সেখানে বছর তিরিশের আর পাপা রাও নামের এক যুবক একটি মন্দির থেকে রুপোর গয়না চুরি করে পালানোর সময় একটি গর্তে তার পা আটকে যায়। এতে সে নিজেই হাঁউমাউ করতে থাকে, ঈশ্বরই তাকে ফেলে দিয়েছে নাকি।

যদিও পরে জানা যায়, ওই যুবক আসলে মাতাল ছিল, তাই পড়ে গেছে। তার পড়ে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

আট বছরের কর্মজীবন সেরে অবসর নিল রিও! দেখুন মন ভাল করা ভিডিও

You might also like