Latest News

Mango Maggie: আম দিয়ে ম্যাগি! উদ্ভট কম্বিনেশনে গা গুলিয়ে উঠছে নেটিজেনদের, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: রান্নাঘরে যাঁদের অবাধ যাতায়াত, খুন্তি হাতে নিয়ে নানারকম এক্সপেরিমেন্ট করতে যাঁদের ভাললাগে, নতুন নতুন খাবারের আইটেম তাঁদের ঝুলি থেকে বেরিয়ে আসে আকছার। হয়তো এমন কিছু খাবার তাঁরা বানিয়ে ফেলেন আগে কখনও যার নামও শোনেনি কেউ। কিন্তু এমন কিছু এক্সপেরিমেন্টে মাঝে মাঝে মারাত্মক ভুল হয়ে যায়। জানাজানি হলে তা নিয়ে ঠাট্টা-তামাশাও চলে। তেমনই একটি রান্না সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ম্যাগির সঙ্গে মিশিয়ে দেওয়া হয়েছে আম (Mango Maggie)।

আরও পড়ুন: গমের দাম কমানোর জন্য বিদেশে রফতানি নিষিদ্ধ করল কেন্দ্র

গরমের মরসুম শুরু হয়ে গেছে। বাজারে এবার বেশ দেরি করেই এসেছে আম। আর আম আসতে না আসতেই তা দিয়ে নতুন রান্নাবান্নার চেষ্টাও শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে আম দিয়ে ম্যাগি বানাচ্ছেন এক মহিলা। রাস্তার ধারের কোনও খাবারের দোকানের জন্যেই হচ্ছে এই রান্না। ম্যাগির সঙ্গে অবলীলায় সেখানে মিশিয়ে দেওয়া হচ্ছে আম আর আমের জুস স্লাইস। টুকরো টুকরো করে আম কেটে ম্যাগিতে দেওয়া হচ্ছে। নতুন এই ডিশের নাম দেওয়া হয়েছে ‘ম্যাঙ্গো ম্যাগি’ (Mango Maggie)।

নেটিজেনরা এই ভিডিও দেখে কী বলবেন ভেবে পাচ্ছেন না। কেউ কেউ বলছেন যার মাথায় এই আইডিয়া এসেছে তার কাউন্সেলিং দরকার। কেউ কেউ আবার পছন্দের দুটো খাবারের (Mango Maggie) এমন দশা দেখে দুঃখে গ্রহ ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছেন।

ম্যাগি খেতে কার না ভাললাগে! নানারকম সবজি দিয়ে ম্যাগি রোজকার রুটিন। দু’মিনিটে সুন্দর এই জলখাবার তৈরি হয়ে যায়। আর আম! তা তো গরমের সেরা ফল, আম না হলে গরমকাল জমে না। কিন্তু এমন দুই ভিন্ন ঘরানার খাবারকে মিলিয়ে দেওয়ার প্রচেষ্টা একেবারেই ভাল চোখে দেখেননি নেটিজেনরা।

You might also like