Latest News

বাইক নিয়ে পিছনদিকে চলছিলেন যুবক! কেরামতি দেখাতে গিয়ে সোজা গর্তে, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: পথ দুর্ঘটনার বিভিন্ন ভিডিও ছড়িয়ে আছে নেট পাড়ায়। তার মধ্যে কিছু কিছু ভিডিও এমন আছে যা দেখলে আপনার রোম খাঁড়া হয়ে যাবে, তবে কিছু ভিডিও আছে যা আপনার মুখে হাসি ফোটাবে। সেই সব ভিডিও দেখে বোঝাই যায়, চালকের অজ্ঞতার বিষয়। আবার কখনও কখনও কেরামতি দেখাতে গিয়ে বিপদ ডেকে আনেন চালকেরা (Viral Video)।

সম্প্রতি তেমনই এক ভিডিও নেট পাড়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি একটি দুর্ঘটনার হলেও, নেট দুনিয়ায় তা দেখে হাসির রোল উঠেছে। ‘হোয়াই মেন লিভ লেস’ নামে একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার হয়। শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই ভিডিওটি সাড়া ফেলে দিয়েছে।

কী আছে ভিডিওতে? দেখা যাচ্ছে, এক বাইক আরোহী তাঁর বাইক পার্ক করে রেখেছিল কোনও এক দোকানের সামনে। সেই দোকানের সামনেই কোনও এক কারণে বড় গর্ত করা ছিল। কিন্তু ওই বাইক আরোহী সেই সেই গর্তটি লক্ষ্য না করেই নিজের বাইক নিয়ে পিছনদিকে যাচ্ছিলেন। তাতেই ঘটে যায় বড়সড় বিপদ! বাইকটি সেই বিশাল গর্তের মধ্যে পড়ে যায়। আরোহী সমেত বাইকের এই পড়ে যাওয়া ভিডিও-ই ঘুরছে মুঠোফোনে।

এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নানাবিধ কমেন্ট ধেয়ে আসছে পোস্টের নীচে। অধিকাংশই একমত এই বিষয়টার সঙ্গে যে, এখানে চালকের অজ্ঞতার কারণেই বিপত্তি ঘটেছে। তবে কেউ কেউ আবার এই দুর্ঘটনার জন্য প্রশাসনকে কাঠগড়ায় তুলেছেন।

কুকুরকে পেঁচিয়ে ধরেছে বিরাট সাপ, নিজেদের জীবন বাজি রেখে পোষ্যকে বাঁচিয়ে আনল তিন বালক

You might also like