Latest News

‘গোঁফেই সুন্দরী আমি’! কেরলের তরুণীর ছকভাঙা স্টাইল নজর কেড়েছে সকলের

দ্য ওয়াল ব্যুরো: কপালে টিপ, চোখে ঘন কালো কাজল। কানেও রয়েছে লম্বা ঝোলা দুল। কিন্তু কেরলের তরুণীর এই সাজের সঙ্গে রয়েছে আরও একটা জিনিস। তাঁর ঠোঁটের উপর রয়েছে সুস্পষ্ট কালো গোঁফের (Facial Hair) রেখা। সেটাই তাঁর ‘স্টাইল স্টেটমেন্ট’ (moustache)।

কথা হচ্ছে শায়জাকে নিয়ে। কেরলের (Kerala) এই তরুণীর বয়স ৩৫ বছর। নিজের গোঁফের রেখা তিনি কখনও ঢাকেননি। গোঁফ ছেঁটে ফেলার কথাও কখনও ভাবেননি। বরং গোঁফকেই বানিয়েছেন স্টাইল। হোয়াটসঅ্যাপে শায়জা স্টেটাস দিয়েছেন এই ছবি। সঙ্গে লিখেছেন, ‘আমার গোঁফ আমার খুব পছন্দের’।

facial hair

শায়জার এই রূপ নিয়ে তাঁকে সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়ার সম্মুখীন হতে হয়েছে। কেউ কেউ তাঁর আত্মবিশ্বাসকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ আবার এমন সাজপোশাক নিয়ে হাসিঠাট্টা করছেন চুটিয়ে। তবে শায়জা নিজের যুক্তিতে অটল। তিনি জোর গলায় বলেছেন, মুখের এই রোম নিয়ে তাঁর কোনও সমস্যা নেই।

শায়জাকে গোঁফ নিয়ে অনেক ঠাট্টা শুনতে হয়েছে। সকলেই বলেছেন, গোঁফ তো ছেলেদের থাকে। মেয়েরা আবার কবে থেকে গোঁফ রাখতে শুরু করল।

facial hair

তবে সেসব প্রশ্নের জবাবে বরাবরই সোজা ব্যাটে খেলেছেন শায়জা। বলেছেন, আমার যেটা পছন্দ হবে আমি তো সেটাই করব। আমি গোঁফ রাখব কি রাখব না সেটা তো অন্য কেউ ঠিক করে দেবে না।

শায়জা জানিয়েছেন এই গোঁফেই তাঁকে সবচেয়ে সুন্দর দেখতে লাগে।

মুখের চারপাশে চুলের রেখা অনেক মহিলারই থাকে। কেউ কেউ বিউটি পার্লারে গিয়ে তা তোলার ব্যবস্থা করেন। কেউ আবার কিছুই করেন না। শায়জা অবশ্য  ভ্রূ ঠিক রাখতে নিয়মিত তা প্লাক করেন। কিন্তু ঠোঁটের উপরের চুল তিনি কখনও তোলেননি। গোঁফ ছাড়া থাকার কথা তিনি এখন ভাবতেই পারেন না। এমনকি তিনি এও জানিয়েছেন কোভিড অতিমহামারীর সময় তাঁর একটাই কারণে মাস্ক পরতে ভাল লাগত না, কারণ মাস্ক এই সুন্দর গোঁফ ঢেকে দেবে।

আরও পড়ুন: জঙ্গলের রাস্তায় ট্যাক্স নিচ্ছে হাতি, সঙ্গে আছে ছানাও! লরি আটকে সে কী কাণ্ড, দেখুন ভিডিও

You might also like