Latest News

পাকিস্তানি গানে সুর তুললেন আইটিবিপি পুলিশ! নেটিজেনরা মুগ্ধ, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: কথায় আছে, শিল্পের কোনও দেশ হয় না, কোনও ধর্ম হয় না। শিল্প কাঁটাতার মানে না, শিল্প দেশ-রাজ্যের বিভেদ মানে না। আর সঙ্গীতশিল্প যে সমস্ত আন্তর্জাতিক সীমানা অতিক্রম করে মানুষের মন জয় করতে পারে, ইদানীংকালে তার সবচেয়ে বড় উদাহরণ বোধহয় ‘পাসুরি’। পাকিস্তানি কোক স্টুডিওর এই গান হয়ত সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছে এই ভারতবর্ষে।

ধর্ম-রাজনীতি নিয়ে দুই দেশের মধ্যে যতই যুদ্ধ যুদ্ধ অবস্থা লেগে থাক না কেন, পাকিস্তানে যেমন ভারতীয় সিনেমার অসংখ্য ভক্ত, ঠিক তেমনই ভারতেও পাকিস্তানি গানের জনপ্রিয়তা সবচেয়ে বেশি। আর সেই ঘটনারই ফের প্রমাণ মিলল ইন্দো-তিবেতিয়ান (ITBP) বর্ডারে।

আরও পড়ুন: বিয়ের আগে সেক্স, সন্তানধারণের অধিকার আছে সব্বার! ব্যক্তিগত পছন্দ নিয়ে মুখ খুললেন দিয়া

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আইটিবিপি পুলিশদের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে ইন্দো-তিবেতিয়ান বর্ডার পুলিশ (ITBP) এর দুই আধিকারিক বিখ্যাত পাকিস্তানি গান “আফরিন আফরিন” গাইছে। গানটি গেয়েছেন আইটিবিপি-এর কনস্টেবল বিক্রমজিৎ সিং। তার সঙ্গে গিটারে তাঁকে যোগ্য সঙ্গত দিয়েছেন কনস্টেবল এ নেলি।

২০১৬ সালে পাকিস্তানি কোক স্টুডিও সিজন ৯-এ এই গানটি গেয়েছিলেন রাহাত ফতেহ আলি খান এবং মোমিনা মুস্তেহসান। গানটি মূল সুর করেছিলেন তাঁর কাকা নুসরত ফতেহ আলি খান।

ভিডিওটি নেটমাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। ভারতে রাহাত ফতেহ আলি খানের ভক্ত সংখ্যা নেহাত কম নয়। তাঁদের মধ্যেও অনেকেই আইটিবিপি পুলিশদের (ITBP) প্রশংসায় পঞ্চমুখ।

You might also like