Latest News

দুধসাদা দুধসাগর পাহাড় বেয়ে নেমে আসছে তরতরিয়ে! তার মাঝেই ছুটছে ট্রেন, দেখুন গোয়ার ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: অনির্বচনীয় সৌন্দর্যের ডালি নিয়ে বছর বছর হাজির হয় বর্ষা (Monsoon)। বৃষ্টিধোয়া প্রকৃতির সাজ দেশের পাহাড়, পর্বত, নদী-নালাকে আরও প্রাণবন্ত করে তোলে। সেই বর্ষায় অন্য অচেনা রূপে ধরা দিল গোয়া (Goa)। ভাইরাল হল সেখানকার দুধসাগর জলপ্রপাতের অপূর্ব ভিডিও (Viral Video)।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার রমেশ পাণ্ডে টুইটারে দুধসাগর জলপ্রপাতের এই ভিডিও শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, বর্ষা গোয়ার সৌন্দর্যকে অন্য পর্যায়ে পৌঁছে দেয়। ভেজা, চকচকে আর ঘন সবুজ হয়ে ওঠে চারপাশ। এই দুধসাগর জলপ্রপাতকে অসাধারণ দেখতে লাগছে। পশ্চিমঘাট পর্বতের আসল রূপ ফুটে উঠেছে এখানে।

ভিডিওতে দেখা যাচ্ছে বিশাল পাহাড়ের গা বেয়ে নিজের খেয়ালে বয়ে চলেছে দুধসাগর জলপ্রপাত। জল তার দুধের মতো সাদা। পাহাড়ের গায়েই রয়েছে সংযোগকারী সেতু, তার উপর দিয়ে ছুটে চলেছে ট্রেন। অত লম্বা রেলগাড়িকেও সহ্যাদ্রির বিশালতার কাছে তুচ্ছ মনে হচ্ছে। অপূর্ব এক মনোরম দৃশ্যের সৃষ্টি হয়েছে এই জলের ধারাকে ঘিরে।

এমন ভিডিও দেখে নেটিজেনরাও মুগ্ধ। তাঁরা ঝড়ের গতিতে ভিডিওটি শেয়ার করেছেন। নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। প্রকৃতির এমন রূপ চাক্ষুষ করার সুযোগ তো সবসময় মেলে না।

আরও পড়ুন: নীল পাহাড়ের সবুজ অরণ্য চিরে ছুটে চলে টয়ট্রেন! দেখুন অপূর্ব ছবির গ্যালারি

You might also like