Latest News

গিয়েছিলেন মধুচন্দ্রিমায়! স্ত্রীকে ফেলে যৌনকর্মীর কাছে গেলেন বর, গ্রেফতার পুলিশের অভিযানে

দ্য ওয়াল ব্যুরো: বিয়ের পর মধুচন্দ্রিমা (Honeymoon) নিয়ে যে কোনও দম্পতিরই (Couple) হাজারো স্বপ্ন থাকে। তবে সব মধুচন্দ্রিমা যে মধুময় হয় না, তার প্রমাণ মিলল সম্প্রতি। সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়ে এমন কাণ্ড ঘটালেন বছর চৌত্রিশের যুবক, যে তাঁর বিয়েটাই এখন টেকে কিনা সন্দেহ!

ফ্লোরিডার (Florida) বাসিন্দা পল তারভস্কি পেশায় একজন ব্যবসায়ী। সম্প্রতি বিয়ে হয়েছিল তাঁর। নতুন বউকে নিয়ে হানিমুনে গিয়েছিলেন ফ্লোরিডার ট্যাম্পাতে। সেখানেই স্ত্রী ঘুমিয়ে পড়া মাত্রই অনলাইনে এক যৌনকর্মীর (Prostitute) হাতছানিতে সাড়া দিয়ে বসেন তিনি। ওই দেহব্যবসায়ীর সঙ্গে যৌনতা উপভোগ করতে ঘুমন্ত স্ত্রীকে রেখে তিনি পৌঁছে যান ওই যৌনকর্মীদের হোটেলের ঠিকানায়। সঙ্গে সঙ্গেই গ্রেফতার (arrested) করা হয় তাঁকে।

আসলে হিলসবরো কাউন্টির ওই হোটেলে সেদিন তল্লাশি অভিযান চালিয়েছিলেন পুলিশ আধিকারিকরা। দীর্ঘদিন ধরেই মানব-পাচারের অভিযোগ আসছিল ওই অঞ্চল থেকে। তারই তদন্ত করতে একজন তদন্তকারী আধিকারিক নিজেকে মহিলা যৌনকর্মী হিসাবে পরিচয় দিয়ে অনলাইনে টাকার বদলে যৌনতার বিজ্ঞাপন দিয়েছিলেন। আর তাতে সাড়া দিতে গিয়েই ধরা পড়েন পল।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় মোট ১৭৬ জনকে গ্রেফতার করা হয়েছে, তার মধ্যেই রয়েছেন পল। তবে পুরো ঘটনা জানতে পেরে অত্যন্ত ভেঙে পড়েছেন পলের সধ্য বিবাহিত স্ত্রী। হানিমুনে এসে যে এমন ঘটনার সম্মুখীন হতে হবে, স্বপ্নেও ভাবেননি তিনি। প্রতারক স্বামীর থেকে মুক্তি পেতে তিনি বিবাহ বিচ্ছেদের কথাও ভাবছেন বলে জানিয়েছেন তাঁর পরিবারের লোকজন।

অঘোরে ঘুমিয়ে মা, পাশ থেকে একরত্তিকে তুলে নিয়ে গেল চোর! দেখুন হাড়হিম করা ভিডিও

You might also like