Latest News

সুশান্তের ছবি দিয়ে অবসাদের বিজ্ঞাপন! ফ্লিপকার্ট বয়কটের ডাক দিলেন নেটিজেনরা

দ্য ওয়াল ব্যুরো: অনলাইন ওয়েবসাইট আর শপিং অ্যাপগুলি জিনিসপত্র বিক্রি করার জন্য অনেক সময়ই নিয়মের বাইরে গিয়ে ইচ্ছামত উপায় অবলম্বন করে। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের ছবি প্রিন্ট করা টি-শার্ট বিক্রি করছে ফ্লিপকার্ট (Flipkart)।

ফ্লিপকার্টের এই টি-শার্টে সুশান্তের (Sushant with deoression) ছবির সঙ্গে যে লেখাটি ব্যবহার করা হয়েছে তাতেই আপত্তি কিছু ক্রেতার। আর তাতেই হ্যাশট্যাগ বয়কট ফ্লিপকার্ট রব উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

ফ্লিপকার্টের সেই সাদা টি-শার্টের উপরে দেখা যাচ্ছে সুশান্ত সিং রাজপুতের ছবি। আর তাতে লেখা, ‘Depression like drowning’। যার বাংলা করলে দাঁড়ায়, ‘অবসাদ ডুবে যাওয়ার মতো’।

এই টি-শার্টের ছবি স্ক্রিনশট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনেকে। তাঁদের বক্তব্য, “একজন মৃত মানুষকে নিয়ে ব্যবসা করার মতো নোংরামি আর হয় না। সুশান্তের পরিবারের আবেগের কথা ভাবা উচিত ছিল। পাপ কখনও বাপকে ছাড়ে না”। এই টি-শার্টের বিরুদ্ধে ফ্লিপকার্টের কাছে অজস্র অভিযোগ জমা পড়েছে।

সুশান্ত সিংয়ের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল সমাজকে। বিশেষত প্রভাব পড়েছিল যুব সমাজের উপরে। আজও কাটেনি তার রেশ। ফ্লিপকার্টের এই টি-শার্ট সেই কথা আবারও মনে করিয়ে দিল।

ঝমাঝম বৃষ্টি মাথায় করে খাবার পৌঁছতে যাচ্ছেন ডেলিভারি বয়, ভিডিও দেখে সহানুভূতি উপচে পড়ছে নেটিজেনদের

You might also like