Latest News

১৫ টাকার ভুট্টা ফ্রিতে চাইছেন বিজেপি নেতা! দোকানে সে কী দর কষাকষি, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: রাস্তার ধারে (Madhyapradesh) গাড়ি থামিয়ে নেমে এলেন বিজেপি নেতা ফাগান সিং কুলাস্তে (Faggan Singh Kulaste)। রাস্তাতে একটা ছোট্ট টোং বানিয়ে ভুট্টা বিক্রি (Corn Seller) করছে একটা বাচ্চা ছেলে। মন্ত্রি মশাইয়ের ইচ্ছা হয়েছে ভুট্টা খেতে।

বাচ্চাটির দোকানের সামনে দাঁড়িয়ে মন্ত্রি বলছেন ৩টে ভুট্টা ভাল করে পুড়িয়ে কাগজে মুড়ে দিতে। খোশ মেজাজে গল্পও করতে দেখা গিয়েছে মন্ত্রিকে। কিন্তু সেই মেজাজে বাদ সাধল ভুট্টার দাম।

মন্ত্রি বাচ্চাটিকে জিজ্ঞাসা করল ভুট্টার দাম। বাচ্চাটি উত্তর দিল, ৩টে ৪৫ টাকা। শুনে তো মন্ত্রি মশাইয়ের চক্ষু চড়কগাছ। বলেই দিলেন, তোর ভুট্টা বড্ড দামি। এ তো মাঠে ঘাটে বিনা পয়সায় পাওয়া যায়।

বিনা পয়সায় পাওয়া যায় শুনে হেসে ফেলে দোকানি। এই ভিডিও নিজেই সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন কুলাস্তে। লিখেছেন, ‘আমাদের সবার স্থানীয় দোকান ও কৃষকদের কাছ থেকে জিনিসপত্র কেনা উচিত। তবেই তাঁদের জীবিকা সুরক্ষিত হবে’।

তবে রাস্তার ধারের ভুট্টাওয়ালার সঙ্গে দাম নিয়ে দর কষাকষি করায় কুলাস্তেকে এক হাত নিয়েছে কংগ্রেস। তারা বলছে, ‘মন্ত্রি মশাই খুব গরিব। ১৫ টাকা দিয়ে ভুট্টা কিনতে পারছেন না। তাহলে দেশের লোকের অবস্থাটা একবার ভাবুক’।

তবে মন্ত্রি নরোত্তম মিশ্র কুলাস্তের পক্ষপাতিত্ব করেছেন। তিনি বলেছেন, ‘গাড়ি থেকে নেমে ভুট্টা কিনে দেশীয় পণ্যের হয়ে কথা বলেছেন, বিক্রেতা যা দাম চেয়েছে তার থেকে বেশি দিয়েছেন, এটা প্রশংসনীয়’। এই ভিডিও আপলোড হওয়ার পর থেকেই বিরোধীরা জিএসটি, টাকার মূল্য হ্রাস নিয়ে তোপ দেগেছে বিজেপিকে।

কলেজ ইউনিফর্ম পরেই চুমু খাচ্ছে দুই পড়ুয়া! ভিডিও দেখে ছি ছি করছেন সকলে

You might also like