Latest News

আমার ‘সেক্স টেপ’ দেখেছেন? টুইটারে অনুরাগীদের প্রশ্ন ইলন মাস্কের, তারপর…

দ্য ওয়াল ব্যুরো: বিতর্ক (controversy) আর ইলন মাস্ক (Elon Musk)- সমার্থকই বলা চলে। কয়েকদিন আগেই গুজব (Rumour) ছড়িয়েছিল, গুগলের (Google) সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে সম্পর্কে (affair) জড়িয়েছেন স্পেস-এক্সের (Space X) প্রতিষ্ঠাতা। যদিও এর সত্যতা স্বীকার করেননি মাস্ক। এবার টুইটারে (twitter) নিজের ভক্তদের (Followers) উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিলেন ইলন, ‘আমার সেক্স-টেপ (Sex Tape) দেখেছেন?’

প্রশ্ন শুনেই তো চক্ষু চড়কগাছ! যৌনসঙ্গমের ছোট্ট ভিডিও ক্লিপই সেক্স টেপ নামে পরিচিত। নিজের একান্ত ব্যক্তিগত মুহূর্ত দেখার জন্য ভক্তদের অনুরোধ করছেন টেসলার মালিক ধনকুবের ইলন মাস্ক? কিন্তু না, আসল গল্প আলাদা। সত্যি সত্যিই যৌনতার ভিডিও নয়, বরং মজা করেই টুইটারে একথা লিখেছেন মাস্ক। একটি ছবি পোস্ট করেছেন তিনি, যেখানে দেখা যাচ্ছে, ইংরেজি সংখ্যার ৬ এবং ৯ আকারের দুটি সেলোটেপ পাশাপাশি রেখে ‘অর্থপূর্ণ’ ৬৯ সংখ্যাটি তৈরি করেছেন তিনি।

কী ভাবছেন, ৬৯ সংখ্যাটি অর্থবহ কেন? আসলে যৌনতার পজিশনগুলির মধ্যে অত্যন্ত জনপ্রিয় একটি পোজের নাম ৬৯। নিজের রসবোধ দিয়ে তাই এভাবেই ‘সেক্স টেপ’ বানিয়ে ফেলেছেন ইলন। আর তা দেখার জন্য অনুরোধ করেছেন নিজের ১০ কোটি ৩০ লক্ষ ভক্তকে।

ব্যতিক্রমী সেন্স অফ হিউমারের জন্য বেশ বিখ্যাত টেসলার প্রতিষ্ঠাতা। টুইটারে তাঁর পোস্টগুলিতে বিপুল পরিমান লাইক পড়ে। তাঁর এই টুইটটিও পছন্দ করেছেন প্রায় ৫০ লক্ষ অনুরাগী। প্রায় ৭ লক্ষ বার রিটুইট করা হয়েছে সেটি।

কয়েকদিন আগেই এখনও পর্যন্ত তৈরি হওয়া বৃহত্তম উড়ন্ত বস্তুর ভিডিও শেয়ার করেছিলেন মাস্ক। সেটির নাম, স্টারশিপ। সেই ভিডিওতে স্পেস-এক্সের সর্বাপেক্ষা নতুন রকেটকে তার প্রথম কক্ষপথ ছাড়িয়ে যাওয়ার মহড়ায় দেখা গিয়েছিল। ইলনের দাবি, আগামী ১ মাস থেকে শুরু করে ১ বছরের মধ্যে যে কোনও সময় ঘটতে পারে এই ঘটনা।

কিম কার্দাশিয়ানের মতো লুক চাই! ৪৮ লক্ষ টাকা দিয়ে ‘চেহারা বদল’ কোরিয়ার যুবতীর

You might also like