Latest News

Duck Marathon: ম্যারাথনে দৌড়চ্ছে হাঁস, পেল মেডেলও! দেখুন ভিডিও 

দ্য ওয়াল ব্যুরো: ম্যারাথন দৌড়ের কথা সবাই শুনেছেন। কিন্তু ম্যারাথন দৌড়ে হাঁসের (Duck Marathon) নাম লেখানোর খবর পেয়েছেন? সম্প্রতি, এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে অন্যান্য মানুষজনের সঙ্গে হাঁসও দৌড়াচ্ছে। দৌড় শেষে আবার একটি মেডেলও অর্জন করেছে সে!

ইনস্টাগ্রামে সি’ডাক’টিভ নামের একটি পেজ এই ভিডিওটি পোস্ট করেছে। জানা গেছে, এই পেজের মালিক ও হাঁসটির মালিক একই ব্যক্তি। হাসটির নাম ঋঙ্কল। ক্যাপশনে লেখা, ‘ঋঙ্কল একটি ম্যারাথন শেষ করল।’ ঋঙ্কলকে বিশেষ প্রতিযোগীর স্থান দেওয়ার জন্য ম্যারাথন আয়োজক সংস্থা ‘লি ম্যারাথন’-কে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছে সিডাকটিভ।

ক্যানাডিয়ান ম্যাগাজিন রানিং-এর তথ্য অনুযায়ী, ‘কিডস ১০০০ ম্যারাথনে’ ঋঙ্কল ১৮ মিনিট ৮ সেকেন্ড দৌড়ে ওয়ার্ল্ড ডাক রেকর্ড (Duck Marathon) তৈরি করেছে।

এমন একটি স্পোর্টিং হাঁসের দৌড় দেখে নেটিজেনরা বিস্মিত! বিভিন্ন মানুষের বিভিন্ন কমেন্টে ইনস্টাগ্রাম সরগরম। কেউ লিখছেন, অসাধারণ তুমি, অনেক ভালবাসা। কেউ লিখছেন, প্রচণ্ড কিউট। কেউ ঋঙ্কলকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, প্রতিদিন আমার হাসির কারণ তুমি।

ভিডিওতে ঋঙ্কলকে দেখা যাচ্ছে, তার মালিকের পাশে দৌড়তে (Duck Marathon)। দৌড় শেষে অন্যান্যদের মত ঋঙ্কলকের জন্যও খাবারের আয়োজনও করেছিল ম্যারাথন কর্তৃপক্ষ। 

দেখুন সেই ভিডিও (Duck Marathon)।

ঋঙ্কলকে আগেও এমন দৌড়াতে দেখা গেছে ২০২১-এর নভেম্বরে নিউ ইয়র্ক ম্যারাথনে। তারপর থেকে প্রায়শই তাকে বিভিন্ন দৌড়ে (Duck Marathon) অংশগ্রহণ করতে দেখা যায় এবং লোকাল পার্কে অন্যান্য হাঁসেদের সঙ্গে খেলাধূলা করতে দেখা যায়।

ফ্লোরিডার আকাশে ‘জেলিফিশ’ দেখা যাবে সূর্যোদয় ও সূর্যাস্তের সময়! ব্যাপারটা কী

You might also like