Latest News

পেন্সিল চাইলেই মা মারছে! মূল্যবৃদ্ধিতে বিরক্ত হয়ে মোদীকে চিঠি ক্লাস ওয়ানের পড়ুয়ার

দ্য ওয়াল ব্যুরো: রোজ দাম বাড়ছে (Price Hike) জিনিসের। ম্যাগি (Maggi) থেকে শুরু করে পেন্সিল (Pencil), বাদ যাচ্ছে না কিছুই। তাই নাকি মা’কে একটা পেন্সিল চাইলেই দু’ঘা পড়ছে (Beats Up)ছোট্ট পিঠে। মূল্যবৃদ্ধির জন্য তাকে কী কী সমস্যায় পড়তে হচ্ছে, সব জানিয়ে মোদীজিকে (Narendra Modi) চিঠি লিখে বসল ক্লাস ওয়ানের খুদে (Class 1 Student)।

উত্তরপ্রদেশের (Uttarpradesh) কনৌজের ক্লাস ওয়ানের ছাত্রী কৃতি দুবের সেই চিঠিতেই এখন মজেছে নেটদুনিয়া। জিনিসের দাম বাড়ার জন্য তার সমস্যা জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একপ্রকার দোষারোপ করেই লেখা তার চিঠি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে ইন্টারনেটে। চিঠিতে কৃতি লিখেছে, ‘মোদীজি, আপনি জিনিসের দাম খুবই বাড়িয়ে দিয়েছেন। এমনকি, আমার পেন্সিল আর রবারেরও দাম বেড়ে গেছে। ম্যাগিও দামি হয়ে গেছে। এখন পেন্সিল চাইলেই মা আমাকে মারছে। অন্যরা আমার পেন্সিল চুরি করে নেয়। আমি কী করব এখন?’

হিন্দিতে লেখা সেই চিঠিতে গুরুগম্ভীর বিষয় নিয়ে একরত্তি মেয়ের টেনশন দেখে হেসে গড়িয়ে পড়ছেন নেটিজেনরা। তবে কৃতির সারল্যে একই সঙ্গে মুগ্ধ তাঁরা।

কৃতির বাবা বিশাল দুবে পেশায় একজন আইনজীবী। ‘এটা আসলে আমার মেয়ের ‘মন কি বাত।’ কয়েকদিন আগে ও স্কুলে পেন্সিল হারিয়ে ফেলে মায়ের কাছে আরেকটা পেন্সিলের আবদার করে বকা খেয়েছিল, তারপর থেকে ও একটু বিরক্ত হয়ে আছে,’ জানিয়েছেন বিশালবাবু।

কাজ থেকে বের করে দেওয়া হয়েছিল, রাগে কর্মক্ষেত্র ভেঙে গুঁড়িয়ে দিলেন কানাডার প্রৌঢ়

You might also like