Latest News

তেড়ে এসে একরত্তিকে কামড়ে দিল পোষা বাঁদর! ভিডিও দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা

দ্য ওয়াল ব্যুরো: বন্ধুদের সঙ্গে নিশ্চিন্তে খেলছিল ছোট্ট পাওলিনা। সেই সময় অতর্কিতে তার উপর ঝাঁপিয়ে পড়ল একটি বাঁদর (Monkey)! আঁচড়ে কামড়ে ক্ষতবিক্ষত করে দিল তাকে (Attack)। এমনকী পাওলিনার বাবা মা এসে বাঁদরটিকে তাড়ানোর চেষ্টা করলেও পাওলিনাকে ছাড়তে রাজি নয় সে! হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে ইন্টারনেটে। বাঁদরের কীর্তি দেখে রীতিমতো আতঙ্কিত নেটিজেনরা।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে রাশিয়ার তারপিগোরিভো গ্রামে। পাওলিনার পরিবার ইউক্রেন থেকে উদ্বাস্তু হিসাবে রাশিয়ায় আশ্রয় নেয়। যে ব্যক্তি তাঁদের আশ্রয় দেন, তাঁর বাড়িতেই বিভিন্ন পোষ্যদের একটি চিড়িয়াখানা আছে। বাঁদরটিও তাঁরই পোষ্য। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সিঁড়িতে উঠে খেলা করছিল পাওলিনা ও তার বন্ধুরা। সেই সময়েই অতর্কিতে তাকে আক্রমন করে বাঁদরটি। বাকিরা পালিয়ে গেলেও পালতে পারেনি পাওলিনা।

১৫ টাকার ভুট্টা ফ্রিতে চাইছেন বিজেপি নেতা! দোকানে সে কী দর কষাকষি, দেখুন ভিডিও

শিশু কন্যাটিকে টেনে মাটিতে ফেলে তাকে কামড়ে দেয় বাঁদরটি। তারপর তাকে কামড়েও দেয় সে। চেঁচামেচি শুনে প্রথমে ছুটে আসেন শিশুটির মা। বাঁদরের আক্রমণ থেকে মেয়েকে টেনে ছাড়িয়ে আনেন তিনি। কিন্তু বাঁদরটি নাছোড়বান্দা। বারবার পাওলিনাকে আক্রমণ করার চেষ্টা চালিয়ে যায় সে। এরপর ছুটে আসেন শিশুটির বাবাও। তিনি সাময়িকভাবে বাঁদরটিকে নিরস্ত করতে পারলেও ভিডিওর শেষে দেখা যায়, তিনজনের পিছু পিছু তাঁদের ঘরের দিকে তেড়ে যাচ্ছে বাঁদরটি।

ভাইরাল এই ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। জানা গেছে, হাতে ও পায়ে গুরুতর চোট পেয়েছে শিশুটি। অনেকটা রক্তক্ষরণ হয়েছে তার। প্রথমিকভাবে তাকে একটি স্থানীয় হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হলেও আপাতত বিপদ কেটেছে তার। অস্ত্রোপচারের পর জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে পাওলিনাকে।

You might also like