Latest News

বাইকআরোহীর সামনে আচমকা সুবিশাল হাতি! থেমে গেলেন আরোহী, তারপর… দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: ধরুন আপনি রাস্তা দিয়ে বাইক চালিয়ে যাচ্ছেন, আর হঠাৎ আপনার সামনে এসে দাঁড়িয়ে পড়ল এক প্রকাণ্ড হাতি! কি করবেন আপনি? প্রাণ বাঁচাতে উল্টোদিকে দৌড় দেবেন নিশ্চয়। সেটাই তো স্বাভাবিক। কিন্তু যদি কাউকে দেখেন সেই হাতির সামনে চুপটি করে দাঁড়িয়ে থাকতে? কী! অবাক হবেন তো?

এই রকম অবাক কাণ্ডরই দেখা মিলল ত্রিচূরে (Thrissur)। কেরলের (Kerala) অথিরাপ্পল্লি-ভালপারি জঙ্গল। সেই জঙ্গলের ভিতর দিয়ে চলে গিয়েছে রাস্তা। বহু মানুষ যাতায়াত করেন এই পথে। সেই রাস্তাতেই এক বাইক আরোহী ও হাতির (Biker in front of elephant) ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি জঙ্গলের রাস্তা দিয়ে বাইক চালিয়ে যাচ্ছেন। হঠাৎই তাঁর সামনে এসে দাঁড়াই এক বিরাট চেহারার হাতি। কিন্তু সেই হাতিকে দেখে মোটেই ভয় পান না ওই ব্যক্তি। তিনি বাইক থামিয়ে চুপচাপ দাঁড়িয়ে যান হাতিটার সামনে। হাতিটাও কোনও কিচ্ছু না করে সুন্দর মাথাটা নামিয়ে নিয়ে পিছন ঘুরে হাঁটা লাগায় জঙ্গলের দিকে।

ওই ব্যক্তির মতে, ‘আমি যদি তখন পালানোর জন্য হুটোপাটি করতাম, তাহলে হাতিটা ভাবত আমি ওকে মারতে চাইছি। ভয় পেয়ে ও তখন আমাকে আক্রমণ করত। তাই আমি চুপচাপ দাঁড়িয়ে যায়’।

ভিডিওটি আপলোড হওয়ার কিছুক্ষনের মধ্যেই তা ছড়িয়ে পড়তে শুরু করে।

দিঘায় যান গাছের চারা সঙ্গে নিয়ে, খালি হাতে নয়

You might also like