Latest News

সেনাবাহিনীর রক কনসার্ট হিমালয়ের কোলে! অনবদ্য ভিডিও দেখে কুর্নিশ করছে গোটা দেশ

দ্য ওয়াল ব্যুরো: তাঁদের হাতে রাইফেলই ভাল মানায়। গলার স্বরে তাঁদের সর্বদা দৃপ্ত হুঙ্কার। তাঁরা কঠিন থেকে কঠিনতম পরিস্থিতিতে দাঁতে দাঁত চেপে তৈরি করেন শান্তি-সুরক্ষার বলয়। সেই তাঁরাই এবার হিমালয়ের (Himalayas) কোলে গিটার-ড্রাম-কীবোর্ডে তুললেন সুর-তালের ঝঙ্কার! তাঁরা সেনাবাহিনীর (Army) সদস্য। তাঁদেরই অনবদ্য রক কনসার্ট (Rock Concert) ভিড় করে দেখলেন বহু মানুষ, সাক্ষী থাকলেন জীবনের অন্যতম এক অভিজ্ঞতার। আর বাকিরা মন ভরালেন সোশ্যাল মিডিয়ায় ভিডিও (Army Performs Rock Concert) দেখেই।

জানা গেছে, আজ রবিবার, উত্তরাখণ্ডের আউলিতে যুদ্ধের যৌথ মহড়া চালাচ্ছিল ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রের সেনা। ‘যুদ্ধ-অভ্যাস’ নামের এই মহড়া চলার ফাঁকেই রীতিমতো রক কনসার্টে মেতে ওঠেন দুই দেশের সেনাকর্মীরা। ইলেকট্রিক গিটার, ড্রাম সহযোগে ঝঙ্কার তোলেন তাঁরা। বাজতে থাকে বিগত দশকের জনপ্রিয় আমেরিকান রক ব্যান্ড ‘নির্বাণ’-এর ‘স্মেলস লাইক টিন স্পিরিট’।

আমেরিকার সেনার ১১তম এয়ারবোর্ন ডিভিশনের টুইটার হ্যান্ডল থেকে ভিডিওটি পোস্ট করা হয়। কয়েক মুহূর্তেই ভাইরাল হয়ে যাওয়া সেই ভিডিওয় দেখা গেছে, আমেরিকার সেনাবাহিনীর এক আধিকারিক গিটার বাজাচ্ছেন। তাঁর সঙ্গে যোগ্য জ্যামিং করছেন ভারতীয় সেনাকর্মীরাও। কেউ বাজাচ্ছেন ড্রাম, কেউ আবার কীবোর্ড।

দেখুন সেই ভিডিও।

বিধবা পুত্রবধূর সঙ্গে বিয়ে বিপত্নীক জামাইয়ের! অনন্য দৃষ্টান্ত গড়লেন দু’জোড়া শ্বশুর-শাশুড়ি

You might also like