Latest News

চোখের সামনে ভেসে গেল ১৪টি গাড়ি! মধ্যপ্রদেশে নদীর জল বেড়ে বিপত্তি, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: নদীর ধারে মনের আনন্দে পিকনিক করছিলেন একদল মানুষ। সেই আনন্দেই বাধ সাধে প্রবল বৃষ্টি। প্রথমে মাথা বাঁচাতে ছাউনির দিকে দৌড় দেন তাঁরা। কিন্তু তাঁদের গাড়িগুলো রক্ষা পায়নি বন্যার জলে। নদীর জলে ভেসে গেছে ১৪টি চার চাকার গাড়ি (Viral Video)!

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya pradesh) খারগোন জেলার বালওয়াদা থানা এলাকার। সেখানকারই সুকদি নদীর তীরে পিকনিক করতে আসেন প্রায় ৫০ জন। পিকনিক তখন জমে উঠেছে, চলছে নাচ-গান। হঠাৎই ঝেঁপে বৃষ্টি নামে। পড়িমরি করে সকলেই পাশের জঙ্গলের উঁচু জায়গায় আশ্রয় নিতে ছোটেন। কিন্তু, গাড়িগুলো তখন নদীর পাশে দাঁড় করানো ছিল।

বৃষ্টির তোড় বাড়ার সঙ্গে সঙ্গেই বাড়তে থাকে সুকদি নদীর জলের স্তর। একসময় সেই জলের স্তর কূল ছাপিয়ে যায়। ভাসিয়ে নিয়ে যায় ১৪টি এসইউভি গাড়ি। অতিরিক্ত পুলিশ সুপার জিতেন্দ্র সিং পাওয়ার জানিয়েছেন, ওই এলাকায় বৃষ্টির পরে নদীর জলের স্তর বেড়ে যাওয়ায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

ঘটনার খবর পেয়ে পুলিশ যায়। গ্রামবাসীদের থেকে ট্রাক্টর এনে ১০টি গাড়ি উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে গাড়িগুলোর মধ্যে জল ঢুকে যাওয়ায়, গাড়িগুলো স্টার্ট করতে সমস্যা দেখা দেয়। পরে অন্য গাড়ি করে তাঁদের বাড়ি পাঠানো হয়।

এই ঘটনার পরেই প্রশাসন তৎপর হয়ে ওঠে। ওই এলাকায় একটি বোর্ড দিয়ে দেওয়া হয়। যেখানে বিপদ সংকেত দেওয়া হয়েছে। বলা হয়েছে, এই নদীর জল যখন তখন বাড়তে পারে, তাই এই জায়গায় পিকনিক করা বিপদজ্জনক।

খোলা রাস্তায় বন্যপ্রানী দেখতে পেয়ে সেলফি নেবেন ভাবছেন? সাবধান! দেখুন ভিডিওতে

You might also like