সোমবার, জানুয়ারি ২০
TheWall
TheWall

বাসেই কয়েক কোটি টাকার গয়না নিয়ে যাচ্ছিলেন ব্যবসায়ী, শেষ রক্ষা হলো না

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: ব্যাগ ভর্তি সোনার গয়না নিয়ে  বাসে উঠেছিলেন এক সোনা ব্যবসায়ী। শনিবার বিশাখাপত্তনম থেকে বেঙ্গালুরুর দিকে যাচ্ছিল বাসটি।পথে ব্যবসায়ী খেতে নামেন একটি হোটেলে। উঠে দেখেন সিট থেকে উধাও তাঁর সোনার গয়না ভরা ব্যাগ। পুলিশ তদন্তে নেমে জানতে পারে ব্যবসায়ীর ব্যাগে ২.০৮ কোটি টাকার সোনার গয়না ছিল। পুলিশকে ব্যবসায়ী জানান, সাধারণ একটি ব্যাগে তাঁর কোটি কোটি টাকার সোনার গয়না ছিল। যা চুরি হয়েছে বাস থেকেই।

মুম্বইয়ের বাসিন্দা ওই সোনা ব্যবসায়ী, বেঙ্গালুরু যাচ্ছিলেন ব্যবসারই কাজে।বাসে ব্যাগ দেখতে না পেয়ে বিশাখাপত্তনমের একটি থানায় অভিযোগ দায়ের করেন।অভিযোগ পেয়ে বাসে তল্লাশি শুরু করে পুলিশ। খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজ।

সদ্যোজাত, লাফায় ওরা তিড়িংবিড়িং, একজন কংগ্রেস, একজন বিজেপি

ফুটেজে দেখা যাচ্ছে, ব্যবসায়ী খেতে নামার পরই বাসের এক যাত্রী ব্যাগটি নিয়ে বাস থেকে নামে।অভিযুক্তের মুখ ফুটেজে স্পষ্ট নয়। চিত্তুর জেলার বাঙ্গারুপুরমে ব্যাগটি চুরি যায়। সেই এলাকাতেই  তার খোঁজে চলছে পুলিশি তল্লাশি।   

ব্যবসায়ীর সাধারণ যাত্রিবাহী বাসে সোনা ভর্তি ব্যাগ নিয়ে যাতায়াত পুলিশকে হতবাক করেছে। মুম্বইয়ে তাঁর বড় সোনার দোকান বলে জানা যাচ্ছে। ব্যবসার কাজেই ২ কোটির উপর সোনার গয়না বেঙ্গালুরু নিয়ে যাচ্ছিলেন তিনি। এখনও চুরি হওয়া সোনা উদ্ধার হয়নি। ব্যবসায়ী জানাচ্ছেন, তিনি না কি ভেবেছিলেন সাধারণ ব্যাগে সোনা নিয়ে গেলে চুরি হবে না।

দুর্ভাগ্যবশত ব্যবসায়ীর ভাবনাই কাল হল, শেষ পর্যন্ত সোনা ভরা ব্যাগটি খোয়াতেই হল।

 

 

 

 

Share.

Comments are closed.