বুধবার, জুন ২৬

নিজের সার্ভিস রিভলভার দিয়ে পর পর গুলি জওয়ানের, রক্তাক্ত জম্মু-কাশ্মীরের সেনা ক্যাম্প

দ্য ওয়াল ব্যুরো: শনিবার রাতে শ্রীনগরে একটি সেনা ক্যাম্প থেকে পর পর গুলির আওয়াজ ছুটে আসে । ঘটনাস্থলে পৌঁছলে সেনা আধিকারিকরা দেখেন, মাটিতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে তিন সেনা জওয়ান । এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে । মাঝ রাতে শ্রীনগরের পাঠান চক সেনা ক্যাম্পের এই ঘটনা হতবাক করেছে গোটা ইউনিটকে । কারণ, মৃত সেনা মুকেশ ভাউক নিজের সার্ভিস রিভলভার দিয়ে দুই সেনাকে গুলি করেন বলে জানা যাচ্ছে ।  তারপরেই গুলি চালিয়ে নিজে আত্মঘাতী হন ।

শ্রীনগর পুলিশ সূত্রে খবর, ক্যাম্পেরই দুই জওয়ানের সঙ্গে বচসা চলছিল মুকেশের । মুহূর্তে তা হাতাহাতিতে পরিণত হয় । রাগে নিজের ঘরে গিয়ে সার্ভিস রিভলভার নিয়ে আসে মুকেশ ।  ভাবনা চিন্তা না করেই গুলি চালিয়ে দেয় দুই জওয়ানের উপর । কয়েক মিনিটের মধ্যে নিজের মাথায় গুলি চালান মুকেশ ।

ঘটনার পরই গুলিবিদ্ধ দুই জওয়ানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে । তাঁদের অবস্থা স্থিতীশীল । এখনও তিন সেনার বচসার কারণ জানতে পারেনি পুলিশ । তবে বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন মুকেশ বলে জানা যাচ্ছে ।

এর আগেও জম্মুর একটি সেনা ক্যাম্পে নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন সেনা জওয়ান । ঘটনার এক মাসের মধ্যেই ফের এই ঘটনায় চিন্তা বাড়ছে । সেনাদের মধ্যে মানসিক অবসাদ বাড়ছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে ।

পড়ুন..

‘হোয়াটসঅ্যাপ’ কার্ডেই বিয়ের নিমন্ত্রণ সারলেন হবু দম্পতি

 

Comments are closed.