Latest News

‘বউ’ নিয়ে পালাতে গিয়ে সবাই ভাবল ‘ছাগল চোর’! তাড়া করে গণধোলাই জলঙ্গিতে

দ্য ওয়াল ব্যুরো: বিয়ে (Marriage) মেনে নেয়নি পরিবার। মীমাংসা হয়নি থানায় ডাকা মিটিংয়েও। তাই সদ্য বিয়ে করা স্ত্রীকে (Wife) নিয়ে মারুতি গাড়ি করে পালাচ্ছিলেন (Ran Away) মুর্শিদাবাদের জলঙ্গির সাগরপাড়া এলাকার বাসিন্দা এক যুবক (Youth)। সেই সময়েই ‘ছাগল চোর’ বলে তাঁকে তাড়া করে মারধরের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে!

অভিযোগ, শ্বশুরবাড়ির লোকজনকে মারতে দেখে মারুতির দিকে ধেয়ে যায় সেই সময় রাস্তায়, বাজারে থাকা জনতাও। সবাই ‘ছাগল চোর’ ভেবে যুবককে মারতে থাকে গাড়ি থামিয়ে। আহত হয়েছেন গাড়ির চালকও।

যুবকের দাবি, তাঁর বিয়ে হয়েছে এক যুবতীর সঙ্গে। দুজনেই প্রাপ্তবয়স্ক, নিজেদের ইচ্ছেয় বিয়ে করেছেন। কিন্তু তাঁদের এই বিয়ে মানতে চাইছে না মেয়ের বাবা এবং পরিবারের অন্য সদস্যরা। মেয়েকে থাকতেও দিচ্ছে না স্বামীর সঙ্গে। তাই শনিবার সন্ধ্যায় সাগরপাড়া থানা এলাকা থেকে বৌকে মারুতি ভ্যানে করে ডোমকলের দিকে নিয়ে যাচ্ছিলেন যুবক।

সে সময়েই খবর পেয়ে পিছু ধাওয়া করে মেয়েটির পরিবার। জলঙ্গির ফরিদপুরের কাছে তাঁদের ধরেও ফেলে লোকজন। অভিযোগ, ভাঙচুর করা হয় গাড়ি। মারধর করা হয় যুবককে এবং গাড়ির চালককে। ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। শেষমেশ পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিন মাসের বাছুর দুধ দিচ্ছে তুফানগঞ্জে! তাজ্জব গ্রামবাসীরা

You might also like