Latest News

শ্লীলতাহানির দায়ে জেলে ছিল যুবক, জামিনে মুক্তি পেয়েই খুন নির্যাতিতার বাবাকে

দ্য ওয়াল বাংলা: শ্লীলতাহানির (Molestation) অভিযোগে আগেই হাজতবাস (Jail) হয়েছিল। কিন্তু জামিনে (Bail) মুক্তি পেয়েই নির্যাতিতার বাবাকে (Victim’s Father) গুলি করে খুন (Shot dead) করল অভিযুক্ত (Accused) যুবক।

ঘটনাটি ঘটেছে সোমবার উত্তরপ্রদেশের (Uttarpradesh) হামিরপুরে। গত বছর ১৭ বছরের এক নাবালিকা অভিযোগ জানিয়েছিল, বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে তাকে যৌন নির্যাতন করেছে ২১ বছর বয়সি ওই যুবক। এরপরেই ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনের ধারায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এই বছর জানুয়ারি মাসে জামিনে মুক্তি পায় সে। নির্যাতিতার পরিবারের অভিযোগ, তারপর থেকেই আইনি প্রক্রিয়ায় খরচ হওয়া টাকা দাবি করে ক্রমাগত হুমকি দিচ্ছিল সে।

গত সোমবার পাশের গ্রামে বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন নির্যাতিতার বাবা। সেই সময় অভিযুক্ত যুবক, তার বাবা, কাকা এবং এক বন্ধু মিলে রাস্তার পাশে একটি খালের ধারে চড়াও হয় তাঁর উপর। প্রাথমিকভাবে বেধড়ক মারধর করার পর তাঁর বুকে গুলি চালায় অভিযুক্ত।

আহত অবস্থাতেই বাড়িতে কোনওমতে ফোন করেন ওই ব্যক্তি। ঘটনাস্থলে ছুটে আসে তাঁর পরিবার। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। এরপরেই অভিযুক্তদের গ্রেফতার করার দাবিতে বিক্ষোভ দেখতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা।

ঘটনায় জড়িত ৪ জনকেই আটক করেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি কাউকেই।

ভারভারা রাও জামিন পেলেন সুপ্রিম কোর্টে, বম্বে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করেছিলেন কবি

You might also like