Latest News

যোগীর কপ্টারে পাখির ধাক্কা! বারাণসীতে বড় বিপদ থেকে বাঁচলেন আদিত্যনাথ

দ্য ওয়াল ব্যুরো: সকালেই বারাণসী (Varanasi) থেকে লখনউ উড়ে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু বাধ সাধল একটি পাখি! ওড়ার পর পরই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) হেলিকপ্টারের সঙ্গে ধাক্কা লাগে এক পাখির (Bird Hit)। অবস্থা বেগতিক দেখে হেলিকপ্টারকে জরুরি অবতরণ করান পাইলট।

রবিবার সকালেই লখনউ (Lucknow) যাওয়ার কথা ছিল যোগীর। সেই মত হেলিকপ্টারে চেপেছিলেন তিনি। কিন্তু ওড়ার পরেই এমন বিপত্তি ঘটায় তড়িঘড়ি হেলিকপ্টারকে নামতে হয় বারাণসীর রিজার্ভ পুলিশ লাইনের মাঠে। সেখান থেকেই সার্কিট হাউসে ফিরে যান তিনি। পরে রাজ্যের বিমানে লখনউ পৌঁছান যোগী।

গতকাল অর্থাৎ শনিবার একাধিক কর্মসূচি নিয়ে বারাণসী গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে কাশী বিশ্বনাথের মন্দির দর্শন করে পুজো দেন তিনি। পাশাপাশি জেলার উন্নয়নের কাজ, আইন শৃঙ্খলা ইত্যাদি নিয়ে একটি পর্যালোচনা বৈঠকও সারেন তিনি।

বারাণসীর সার্কিট হাউসে রাত কাটিয়ে রবিবারই ফেরার কথা ছিল তাঁর। বারাণসীর জেলা শাসক কৌশলরাজ শর্মা জানান, একটি পাখি মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারে ধাক্কা মারে। সেই ঘটনার পরই হেলিকপ্টারটিকে এখানেই (পড়ুন বারাণসী) জরুরি অবতরণ করতে হয়।

ত্রিপুরার সেমিফাইনাল: তিনটি কেন্দ্রে এগোচ্ছে বিজেপি, প্রেস্টিজ ফাইটে এগিয়ে সুদীপ

You might also like