Latest News

আজ মনোনয়নপত্র জমা করবেন যশবন্ত, প্রচারে বেরিয়ে যাবেন আদবানির বাড়িতে

দ্য ওয়াল ব্যুরো: রাষ্ট্রপতি নির্বাচনে (Presidential Election) বিরোধী শিবিরের জোট প্রার্থী যশবন্ত সিনহা। নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখের দু’দিন আগেই আজ, সোমবার মনোনয়নপত্র জমা দেবেন তৃণমূলের প্রাক্তন সর্ব ভারতীয় সহ সভাপতি যশবন্ত সিনহা (Yashwant Sinha)।

তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) যশবন্তের মনোনয়ন জমা দেওয়ার সময়ে উপস্থিত থাকবেন। সূত্রের খবর সিপিএম, সিপিআই, সিপিআইএমএল, আরএসপি – সহ বাম দলগুলির নেতারা মনোনয়ন পেশের সময় থাকবেন। থাকবেন কংগ্রেসের একাধিক নেতা। সব মিলিয়ে মনোনয়ন পেশের সময়ও চেষ্টা হবে বিরোধী ঐক্য তুলে ধরার।

তার আগেই সুখবর দিয়েছে টিআরএস। বিরোধী শিবিরের জোট প্রার্থীকে নির্বাচনে সমর্থন জানাতে তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির মন্ত্রী কেটি রাও উপস্থিত থাকবেন মনোনয়ন জমা দেওয়ার অনুষ্ঠানে।

এদিকে যশবন্তর ঘনিষ্ঠ মহলের খবর, তিনি প্রচারে বেরিয়ে বিজেপি নেতা তথা রাম মন্দির আন্দোলনের মুখ লালকৃষ্ণ আদবানির (Lalkrishna Adbani) সঙ্গে দেখা করে তাঁর আশীর্বাদ নিতে চান। আদবানির মেয়ে করোনা আক্রান্ত। তাই।যশবন্তকে এখনও সময় দেননি প্রবীণ নেতা। উল্লেখ্য, যশবন্ত বাজপেয়ী-আদবানি জমানার লোক। বলা হয় তিনি আদবানির ভাবশিষ্য। নরেন্দ্র মোদীকে যখন প্রধানমন্ত্রী পদপ্রার্থী করা হয় তখন যশবন্ত আপত্তি জানিয়ে বলেছিলেন আদবানিকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী করা হোক। এদিকে, আদবানিও চেয়েছিলেন যশবন্তকে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর চেয়ারে দেখতে।

মহারাষ্ট্র সুপ্রিম কোর্টে, উদ্ধবের গায়ে ‘দাউদ কালি’ ছেটালেন শিন্ডে

You might also like