Latest News

Wrong Treatment: গোড়ালিতে সামান্য চিড়, ভুল চিকিৎসায় এখন পা খোয়াতে বসেছেন যুবক!

দ্য ওয়াল ব্যুরো: বছর পাঁচেক আগে রাস্তায় পড়ে গিয়ে পায়ের গোড়ালিতে সামান্য চিড় ধরেছিল। তাঁর চিকিৎসায় করাতে গিয়ে এখন পা’টাই খোয়াতে বসেছেন আসানসোলের যুবক (Wrong Treatment)। ভুল চিকিৎসা করা হয়েছে বলে অভিযোগ। এই অভিযোগ তুলে তিনি ক্রেতা সুরক্ষা আদালতের দ্বারস্থ হয়েছেন। চেয়েছেন সাড়ে পাঁচ কোটি টাকার ক্ষতিপূরণও।

আরও পড়ুন: মুসলিম সন্দেহে হিন্দু বৃদ্ধকে মারধর, মৃত্যু! গ্রেফতার অভিযুক্ত সেই বিজেপি কর্মী

জানা গেছে ওই যুবকের নাম শুভজিৎ ঘাঁটি, তিনি আসানসোলের বাসিন্দা (Wrong Treatment)। ছোটখাটো অ্যাক্সিডেন্টে ২০১৭ সালে তাঁর পায়ের গোড়ালিতে সামান্য চিড় ধরেছিল। কলকাতার নামী বেসরকারি হাসপাতালে তিনি আসেন পায়ের চিকিৎসা করাতে। অর্থোপেডিক সার্জেন্টের তত্ত্বাবধানে চলছিল চিকিৎসা। যুবকের অভিযোগ, তাঁকে বলা হয়েছিল বোন টিবি হয়েছে তাঁর, সেই মতো চিকিৎসা করা হচ্ছে। কিন্তু আট মাস পরেও পায়ের কোনও উন্নতি হয়নি। বরং পায়ের অবস্থা দিন দিন আরও খারাপ হয়েছে বলে অভিযোগ। রীতিমতো শয্যাশায়ী হয়ে পড়েছিলেন ওই যুবক।

এরপর ভেলোরে যান পায়ের চিকিৎসা করাতে (Wrong Treatment)। সেখান থেকেই জানতে পারেন তাঁর ভুল চিকিৎসা হয়েছে। পায়ে আদৌ বোন টিবি হয়নি। হয়েছে স্পাইন টিউমার। মাসের পর মাস এভাবে ভুল চিকিৎসায় এখন পা’টাই খোয়াতে বসেছেন শুভজিৎ।

তিনি জানিয়েছেন তিনিই পরিবারের একমাত্র রোজগেরে সদস্য। বেঙ্গালুরুতে চিকিৎসা করেও পায়ের কোনও উন্নতি হয়নি তাঁর। এখন শয্যাশায়ী রয়েছেন। এর বিচার চেয়েই ক্রেতা সুরক্ষা আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। ভুল চিকিৎসার জন্য ৫.৫ কোটি টাকা ক্ষতিপূরণও দাবি করেছেন।

You might also like