Latest News

শহরে পা বিশ্বসেরা তিতাসদের, ফুল বিছানো পথে বিমানবন্দর থেকে ইডেনে

দ্য ওয়াল ব্যুরো: বিশ্বসেরা হয়ে ঘরে ফিরলেন বাংলার দুই কন্যা। দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব ১৯ ভারতীয় মহিলা দল বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে। সেই দলে ছিলেন বাংলার তিন মেয়ে, তিতাস সাধু (Titas Sadhu), হৃষিতা বসু ও রিচা ঘোষ।

বৃহস্পতিবার দুপুরে দমদম বিমানবন্দরে পৌঁছান অবশ্য দুই কন্যা, তিতাস ও হৃষিতা। রিচা আসতে পারেননি, তিনি সিনিয়র দলেরও সদস্য। তাই খেলার জন্য মুম্বইতে থেকে গিয়েছেন। বিমানবন্দরে হাজির ছিলেন সিএবি-র শীর্ষ আধিকারিকরাও। তাঁরা দুই বিশ্বজয়ী ক্রিকেটারকে নিয়ে ইডেনে চলে গিয়েছেন। ইডেনে চলছে রঞ্জি ট্রফির ম্যাচ। সেখানে সিএবি কর্তারা তাঁদের হাতে ফুলের স্তবক তুলে দিয়েছেন।

Image - শহরে পা বিশ্বসেরা তিতাসদের, ফুল বিছানো পথে বিমানবন্দর থেকে ইডেনে
বিমানবন্দরে তিতাস, হৃষিতাকে সংবর্ধনা সিএবি কর্তাদের।

কলকাতা বিমানবন্দরে দুই মেয়েকে সংবর্ধনা দেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। বিশ্বকাপ ফাইনাল ম্যাচের সেরা তিতাস জানিয়েছেন, আপাতত জাতীয় দলের হয়ে নিয়মিত খেলার লক্ষ্য নিয়েই এগোতে চান তিনি।

বাংলার মহিলা ক্রিকেটের নতুন তারকা তিতাস আরও বলেন, ‘‘জাতীয় দলের হয়ে খেলার জন্যই প্রস্তুতি নিচ্ছি। সামনেই আইপিএল রয়েছে। সেখানেও খেলার সুযোগ পেতে চাই। ছোটবেলা থেকে যাঁরা আমার খেলায় সমর্থন জুগিয়েছেন, এই সাফল্য তাঁদেরই উৎসর্গ করতে চাই।’’

বৃহস্পতিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জুনিয়র মহিলা দলকে সংবর্ধনা দেওয়া হয়েছিল। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন মাস্টার শচীন তেন্ডুলকার। বোর্ড পুরো দলকে পাঁচ কোটি টাকা পুরস্কার দিয়েছে। এমনকী সিএবি বাংলার তিন মেয়েকে দিয়েছে পাঁচ লক্ষ টাকা।

বিশ্বজয়ী শেফালিদের সংবর্ধনায় শচীন, বোর্ড দিল ৫ কোটি, তিতাসদের সিএবি দেবে ১০ লাখ

You might also like